Thursday, April 25, 2024
HomeBreaking newsবুধবার মন্ত্রিসভায় রদবদল ঘোষণা মমতার,আসছে নতুন মুখ। সম্ভাবনায় বাবুল,পার্থ,উদয়ন

বুধবার মন্ত্রিসভায় রদবদল ঘোষণা মমতার,আসছে নতুন মুখ। সম্ভাবনায় বাবুল,পার্থ,উদয়ন

মন্ত্রিসভায় রদবদল হতে চলেছে বুধবার। সোমবার মন্ত্রিসভার বৈঠকের পর সাংবাদিক সম্মেলনে একথা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সংক্ষিপ্ত সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, অনেক সংবাদমাধ্যম মাতব্বরি করে বিভিন্ন কথা বলছে। মন্ত্রিসভা আমুল বদলে দেওয়া হবে বলেও তারা আগ বাড়িয়ে প্রচার করে যাচ্ছে। কিন্তু মুখ্যমন্ত্রী স্পষ্ট জানিয়ে দেন, মন্ত্রিসভায় বিরাট কিছু পরিবর্তন আনা হবে না। তবে বেশ কয়েজন মন্ত্রীর পদ ফাঁকা পড়ে রয়েছে। যেমন, সুব্রত মুখোপাধ্যায়, সাধন পাণ্ডের মৃত্যু হয়েছে। পার্থ চট্টোপাধ্যায় বর্তমানে ইডি হেফাজতে। তাঁদের দফতরগুলো তো কাউকে দেখতে হবে।

মুখ্যমন্ত্রী বলেন, সুব্রত মুখোপাধ্যায়ের হাতে কয়েকটি দফতর ছিল। সাধন পাণ্ডে ক্রেতা সুরক্ষা সহ আরও দু একটি দফতরের মন্ত্রী ছিলেন। বিশেষ করে পার্থ চট্টোপাধ্য়ায়ের হাতে গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি দফতর ছিল। যেমন শিল্প, পরিষদীয় ও তথ্য প্রযুক্তি মন্ত্রী ছিলেন তিনি। সেই জায়গাগুলিতে দায়িত্ব বণ্টন করা হবে। অর্থাৎ প্রয়াত মন্ত্রীদের জায়গায় নতুন দায়িত্ব বণ্টন ছাড়াও পার্থ চট্টোপাধ্যায়ের জায়গায় নতুন মুখ আসবে বুধবারই।

তবে মনে করা হচ্ছে বাবুল সুপ্রিয়কে পার্থ চট্টোপাধ্যায় এর গুরুত্বপূর্ন দায়িত্ব দেওয়া হতে পারে। নতুন মন্ত্রিসভায় আসতে পারেন তাপস রায়, পার্থ ভৌমিক,উদয়ন গুহ ও। সব মিলিয়ে বুধবার রাজ্য মন্ত্রিসভায় আংশিক রদবদল যে হচ্ছেই, তা স্পষ্ট মুখ্যমন্ত্রীর কথায়। এখন কারা কারা কোন দায়িত্ব পান, তার জন্য আরও অপেক্ষা করতে হবে আরও ৪৮ ঘণ্টা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments