Saturday, May 4, 2024
Homeদেশফেব্রুয়ারিতে বাংলায় আসছেন প্রধানমন্ত্রী ,একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করবেন

ফেব্রুয়ারিতে বাংলায় আসছেন প্রধানমন্ত্রী ,একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করবেন

নিউজ ডেস্ক: বিধানসভা নির্বাচনের আগে ফের বাংলায় সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ৭ ফেব্রুয়ারি হলদিয়ায় আসবেন তিনি। সেখানে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করবেন মোদী। প্রধানমন্ত্রীর সফরের আগে চূড়ান্ত প্রস্তুতি খতিয়ে দেখতে রবিবার হলদিয়ায় যাবেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। ইতি মধ্যেই প্রধানমন্ত্রীকে স্বাগত জানানোর পরিকল্পনা শুরু করে দিয়েছে হলদিয়া স্থিত IOC, BPCL সহ একাধিক তেল সংস্থা। শনিবার দুপুরে এই মর্মে একটি জরুরি বৈঠকও ডাকা হয়েছে। সেখানে উপস্থিত থাকার কথা, IOC-র এক্সিকিউটিভ ডিরেক্টর, হলদিয়া বন্দরের ডেপুটি চেয়ারম্যান, ইনল্যান্ড ওয়াটার ওয়েজের কর্তাদের। প্রধানমন্ত্রীর অনুষ্ঠানের নীল নকশা কী হবে আগামীকাল সে বিষয়ে তেল সংস্থার কর্তাদের সঙ্গে বৈঠক সারবেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী। হলদিয়া বন্দর সূত্রে খবর, ৭ ফেব্রুয়ারি টাউনশিপ বন্দরের হেলিপ্যাড ময়দানে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানটির আয়োজন করা হচ্ছে।

পরের খবর – নলকূপে হাত ধোওয়াকে কেন্দ্র করে বচসা কোভিড টেস্ট কর্মী ও দোকানের মালিকের সঙ্গে

ফালাকাটা: ব্লকের ভুটানীরঘাট স্বাস্থ্যকেন্দ্রে কোভিড স্যাম্পল নিতে আসা কোভিড কর্মীর সাথে বচসায় জড়িয়ে পড়ে দোকানের মালিকের। ধীরে ধীরে সেই বচসা হাতাহাতিতে পরিণত হয়।জানা যায় আজগার আলি নামে এক স্বাস্থ্য কর্মী হাত ধোওয়ার জন্য সংশ্লিষ্ট বাজার সংলগ্ন চন্দন বর্মনের দোকানের পাশে যায়।হাত ধুতে গেলে সেখানে দুই জনের মধ্যে বাক বিতন্ডা শুরু হয়।অবশেষে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির পর্যায়ে পৌছায় এবং সেই ঘটনায় মাথায় চোট পেয়ে জখম হয় ওই কোভিড স্যাম্পল সংগ্রহকারী কর্মী।খবর পেতে পরবর্তীতে ব্লক স্বাস্থ্য আধিকারিক ও ফালাকাটা থানার পুলিশ ঘটনাস্থলে আসে। ঘটনার পর অভিযুক্ত পলাতক বলে জানা যায়।

ফেব্রুয়ারিতে বাংলায় আসছেন প্রধানমন্ত্রী ,একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করবেন

অনান্য খবর- কোভিড বিধি মেনে নিয়ম রক্ষার রথযাত্রা ফালাকাটায়

পরের খবর – কামাখ্যাগুড়িতে তৃণমূল কংগ্রেসের জনসভা

শুভজিৎ পণ্ডিতঃ কুমারগ্রাম বিধানসভাকে পাখির চোখ করে নিয়েছে তৃণমূল কংগ্রেস । শনিবার কুমারগ্রাম বিধানসভার অন্তর্গত কামাখ্যাগুড়িতে জনসভা করল তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য । এদিন তিনি জেলার বিভিন্ন জায়গা দলীয় কর্মসূচীতে যোগদান দেন এবং কামাখ্যাগুড়িতেও তাঁর জনসভা অনুষ্ঠিত হয়। এই জনসভা থেকে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন দুর্নীতির কথা তুলে ধরেন তিনি এছাড়াও বিজেপির রাজ্য কেন্দ্রীয় নেতাদের বিভিন্ন সমালচনা করেন। কৃষি আইন নিয়েও তিনি প্রতিবাদ জানান। এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা ও ব্লক নেতৃত্বরা।

অনান্য খবর- মোদির নতুন মন্ত্রিসভায় কারা কি দায়িত্ব পেল, দেখুন

পরের খবর – মাথাভাঙা ২ নং ব্লকে ঢেলে উন্নয়ন, উদ্বোধনে বিনয় কৃষ্ণ বর্মন

মাথাভাঙ্গা, ৩০ শে জানুয়ারি: মাথাভাঙ্গা ২নং ব্লকের ১০টি গ্রাম পঞ্চায়েতে মোট ১০০০ সোলার লাইট এর শুভ সূচনা করলেন আদিবাসী ও অনগ্রসর শ্রেণী কল্যাণ দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন। পাশাপাশি বড় শৌলমারী গ্রাম পঞ্চায়েতের নিউ চ্যাংরাবান্দায় কমিউনিটি হল এর শুভ সূচনা। ফুলবাড়ী ও বড় শৌলমারী গ্রাম পঞ্চায়েতের ৪টি পাকা রাস্তা মিলে BCW ডিপার্টমেন্টের অর্থানুকুল্যে প্রায় ৬ কোটি টাকা ব্যায়ে শুভ সুচনা হল। এদিন সেখানে উপস্থিত ছিলেন মাথাভাঙা ২ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি হরিপদ মিশ্র, পঞ্চায়েত সমিতির সভাপতি দীপ্তি রায় তরফদার এবং আরো অনেকে।

বিনয় বাবু বলেন, মমতা ব্যানার্জির আশীর্বাদে রাজ্যজুড়ে যেভাবে উন্নয়ন হচ্ছে তা সত্যিই অনস্বীকার্য। তেমনি কোচবিহার জেলার মাথাভাঙাতেও বিভিন্ন উন্নয়নমূলক কাজ হচ্ছে। সাধারণ মানুষ এই উন্নয়নে বেশ খুশি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments