Monday, May 6, 2024
Homeনিউজ ডেস্করোনাল্ডোর খাবার নিয়ে এবার চটলেন সতীর্থরা,কারণ জানুন….

রোনাল্ডোর খাবার নিয়ে এবার চটলেন সতীর্থরা,কারণ জানুন….

নিউজ ডেস্কঃ
ক্লাবে ঢোকা থেকে শিরোনামে রোনাল্ডো। মাঠে নেমে একের পর এক গোল করে গেছেন তিনি। কিন্তু এবার রোনাল্ডোর উপর ক্ষুব্ধ তাঁর সতীর্থরা। এমনই খবর আসছে ম্যান ইউর অন্দরমহল থেকে। তবে এই রাগ খেলা সংক্রান্ত নয়। এই রাগ খাবার সংক্রান্ত।

নিজের ডায়েট নিয়ে বরাবরই কড়া ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর শরীরকে ফিট রাখতে কোনও খামতি রাখতে চান না তিনি। ফলে খাবার নিয়ে সচেতন থাকেন। তিনি যেই খাবার খান ম্যানচেস্টার ইউনাইটেডের ক্যান্টিনে সেই খাবার এতদিন পাওয়া যেত না। তাঁর অনুরোধে আনা হয় সেই খাবার। কিন্তু এতেও বেড়েছে বিপত্তি।

কী সেই বিপত্তি?

রোনাল্ডোর পছন্দের খাবার খেতে পারছেন না তাঁর সতীর্থরা। রোনাল্ডোর অনুরোধ মেনে ক্লাবের ক্যান্টিনে আনা হয়েছে অক্টোপাস এবং পর্তুগিজ খাবার বালকাহু। সূত্রের খবর, রোনাল্ডো নিজেও তাঁর সতীর্থদের বলেছেন এই খাবার খেতে। যাতে বেজায় চটেছেন সতীর্থরা। কিন্তু ক্যান্টিনে রোনাল্ডোর প্রিয় খাবার থাকায় সতীর্থরা বাধ্য হয়ে সেই খাবার খাচ্ছেন। যদিও এই নিয়ে কেউ এখনও পর্যন্ত মুখ খোলেননি।

সবসময় ফিটনেসের চূড়ায় থাকেন রোনাল্ডো। জল থেকে শুরু করে সাধারণ খাবার। সবেতেই তাঁর বিশেষ নজর। তাঁর সন্তানদেরও তিনি চকোলেট খেতে দেন না। শুধু ফল খাওয়ান তিনি। পরিবারের বাকিদেরেও কড়া ডায়েটে রাখেন। এবার সেই নিয়ম চালু করলেন ম্যানচেস্টার ইউনাইটেডেও।

তবে তাঁর এই সিদ্ধান্ত সতীর্থরা অসন্তুষ্ঠ হলেও এতে যে তাঁদেরই উপকার সেটা তাঁরা বুঝতে পেরেছেন। কিন্তু নতুন খাবার মুখে তুলতে সমস্যায় পড়ছেন। নাম প্রকাশ্যে অনিচ্ছুক দলের সঙ্গে যুক্ত একজন বলেন, ‘ক্রিশ্চিয়ানোর মেনুতে হ্যাম, ডিম, অক্টোপাস থাকে। এগুলো প্রোটিন সমৃদ্ধ খাবার। কিন্তু দলের বাকিরা সেই খাবার খেতে পারছেন না। কয়েকজন খেলেও বাকিদের সমস্যা হচ্ছে। এতেই মুখ ভার হয়েছে বেশ কয়েকজনের।’ সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায় বিখ্যাত রেস্তরাঁতে গিয়েছেন রোনাল্ডো। যেখানে গিয়ে তিনি হ্যাম খেয়েছেন।

সম্প্রতি আয়ের দিক থেকে সব প্লেয়ারদের টপকে শীর্ষে উঠে এসেছেন রোনাল্ডো। বর্তমানে তাঁর বেতন ৫১.২৫ মিলিয়ন পাউন্ড। এনডোর্সমেন্টে রোনাল্দো পান ৪০.২৫ মিলিয়ন পাউন্ড। তাঁর পিছনে আছেন মেসি, নেইমার, এমবাপেরা।

এই মরশুমে জুভেন্তাস ছেড়ে পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন তিনি। ক্লাবের হয়ে মাঠে নেমে একেরপর এক গোল করে দলকে জেতাতে থাকেন। তাঁর হাত ধরে চ্য়াম্পিয়ন্স লিগ আসে কি না সেই দিকে তাকিয়ে সমর্থকরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments