Friday, April 26, 2024
Homeময়নাগুড়িবিজেপির গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে, একই দিনে দুই মিছিল ময়নাগুড়িতে

বিজেপির গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে, একই দিনে দুই মিছিল ময়নাগুড়িতে

বাপ্পা বর্মন, ময়নাগুড়ি:

মিছিল এবং পাল্টা মিছিল কে ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। রাজ্য বিজেপির নির্দেশে গোটা রাজ্য জুড়ে চলছে বিজেপির প্রতিবাদ মিছিল। রাজ্যের শাসক দলের নিয়োগ দুর্নীতির প্রতিবাদ জানিয়ে বিভিন্ন জায়গায় মিছিলে সামিল হয়েছে বিজেপি। সেই নির্দেশে ময়নাগুড়ি উত্তর মন্ডল যুব মোর্চার পক্ষ থেকে বৃহস্পতিবার হুসলুডাঙ্গা বাজারে প্রতিবাদ মিছিল বের করা দুপুর নাগাদ। কিন্তূ বিকেলে একই স্থানে এবং একই দাবিতে মিছিল বের করা হয় বিজেপির পক্ষ থেকে। আর তা থেকেই শুরু হয় জল্পনা।

জানা গিয়েছে, এদিন দুপুরে মিছিল বের করেন উত্তর মন্ডলের সভাপতি সুভাষ রায়ের নেতৃত্বে। উপস্থিত ছিলেন জেলা বিজেপির সম্পাদক চঞ্চল সরকার, জেলা সদস্য তথা ময়নাগুড়ি বিধানসভার কো কনভেনর নিতাই রায়, উত্তর মন্ডল সভাপতি সুভাষ রায় সহ প্রমুখরা। অন্যদিকে বিকেল নাগাদ যে মিছিল হয় সেখানে স্বয়ং হাজির ছিলেন বিজেপি বিধায়ক কৌশিক রায়। এছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির নেতা অনুপ পাল সহ সকল স্তরের কর্মীরা। এদিনের বিকেলের মিছিলে ব্যাপক কর্মী সমর্থক হাজির ছিলেন। ফলে একই জায়গায় দুইবার একই দাবিতে মিছিল হওয়ায় রাজনৈতিক জল ঘোলা শুরু হয়েছে।

এই বিষয়ে বিজেপির জেলা সদস্য তথা ময়নাগুড়ি বিধানসভার কো কনভেনর নিতাই রায় বলেন, " আমরা বেশ কিছুদিন থেকেই দেখছি আমাদের বিধায়ক জেলা ও ব্লকের সাংগঠনিক নেতাদের সঙ্গে পরামর্শ না নিয়েই কিছু কাজ করছেন। তিনি গোষ্ঠী তৈরি করার চেষ্টা চালাচ্ছেন। আজকেও আমাদের সাংগঠনিক কোনো নেতার পরামর্শ ছাড়াই মিছিল করলেন।"যদিও এই বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায়। তিনি বলেন, " সকালে যেটা হয়েছিল তা প্রচার পর্ব ছিল। বিকেলে যেটা করা হল এটিই মূল মিছিল। কোনো রকম দ্বন্দ্ব নেই আমাদের মধ্যে।"

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments