Monday, April 29, 2024
Homeজেলারক্ত পরীক্ষা করার সুযোগ নিয়ে এক মহিলার শ্লীলতাহানি করার অভিযোগ

রক্ত পরীক্ষা করার সুযোগ নিয়ে এক মহিলার শ্লীলতাহানি করার অভিযোগ

Uttorer Sangbad:-

রক্ত পরীক্ষা করার সুযোগ নিয়ে এক মহিলার শ্লীলতাহানি করার অভিযোগ উঠল দুর্গাপুর মহকুমা হাসপাতালের প্যাথলজিক্যাল ল্যাবে। অভিযুক্ত ওই ল্যাবেরই এক টেকনিশিয়ান । সোমবার দুপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মহকুমা হাসপাতালে। অভিযুক্তের শাস্তির দাবিতে হাসপাতাল কর্তৃপক্ষের পাশাপাশি নিউ টাউনশিপ থানাতেও অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার পরিবার।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রাম কেশব বন্দ্যোপাধ্যায় । দুর্গাপুর মহকুমা হাসপাতালে প্যাথলজিক্যাল ল্যাবের টেকনিশিয়ান তিনি । রক্ত নেওয়ার অছিলায় তিনি মাঝবয়সী এক মহিলার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । হাসপাতাল কর্তৃপক্ষও কমিটি গঠন করে ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা ওই মহিলা দুর্গাপুরের বিধাননগর স্টিল পার্কের বাসিন্দা। তিনি পেটে ব্যথা নিয়ে দীর্ঘদিন ধরে ভুগছেন। তাঁর চিকিৎসাও চলছে । চিকিৎসকের পরামর্শ মতো এদিন সকালে তিনি মহকুমা হাসপাতালের প্যাথলজিক্যাল ল্যাবে রক্ত পরীক্ষা করান। ওই ল্যাবের টেকনিশিয়ান রাম কেশব বন্দ্যোপাধ্যায় তাঁর শরীর থেকে রক্তের নমুনা সংগ্রহ করেন।

পরের খবর- চাঁচল ১ নং ব্লক তৃনমূল কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন

রক্ত পরীক্ষা করার সুযোগ নিয়ে এক মহিলার শ্লীলতাহানি করার অভিযোগ

পরের খবর- শনিবার সকাল থেকেই আকাশের মুখ ভার,ইতিমধ্যেই বেশ কিছু জেলায় শুরু হয়েছে বৃষ্টি

তারপর দুপুরে তিনি একাকী রক্তের রিপোর্ট নিতে ওই ল্যাবে আসেন। সেই সময়ই রাম কেশব বন্দ্যোপাধ্যায় তাঁকে নিজের চেম্বারে নিয়ে গিয়ে বসান। তারপর কোথায় ব্যথা হচ্ছে দেখার অছিলায় অশ্লীলভাবে তাঁর পেটে ও বুকে হাত দেন বলে অভিযোগ। তখন ওই মহিলা চিৎকার করে চেম্বার থেকে বেরিয়ে আসেন। তারপর তিনি ফোন করে পরিবারের লোকজনকে বিষয়টি জানান এবং তাঁরা ঘটনাস্থলে এলে ওই অভিযুক্ত ক্ষমা চান বলেও নির্যাতিতার দাবি। যদিও তাঁকে ক্ষমা করা হয়নি। নির্যাতিতার পরিবার বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানান এবং স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। এরপর ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে আটক করে নিউ টাউনশিপ থানার পুলিশ।

পরের খবর- আন্তর্জাতিক গোল এর দিক থেকে মেসিকে টপকে গেলেন সুনীল ছেত্রী

রাজাভাতখাওয়াতে শতাধিক মানুষের আহারের ব্যবস্থা করল “সেভ আলিপুরদুয়ার” নামক স্বেচ্ছাসেবী সংগঠন

দিনহাটায় আস্থা ফাউন্ডেশন এর করোনা সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিলি

বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর সমর্থনে রোড-শো তে স্মৃতি ইরানি

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments