Thursday, March 28, 2024
Homeদিনহাটাদিনহাটায় আস্থা ফাউন্ডেশন এর করোনা সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিলি

দিনহাটায় আস্থা ফাউন্ডেশন এর করোনা সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিলি

নিজস্বসংবাদদাতাঃ
দেশজুড়ে করোনা ফের মহামারীর আকার নিয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে আতঙ্কিত গোটা বিশ্ব। রাজ্যের প্রতিটি জেলায় হুহু করে বাড়ছে করোনা আক্রমণ। তবে তার মাঝে প্রশাসনের পক্ষ থেকে এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন সচেতনতা মূলক প্রচার চালাচ্ছে। তেমনি কোচবিহারের আস্থা ফাউন্ডেশন এর পক্ষ থেকে দিনহাটা শহরের বিভিন্ন জায়গায় সচেতনতা মূলক প্রচার করা হল। পাশা পাশি সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করে আস্থা ফাউন্ডেশন এর সদস্যরা। করোনা আবহে সাধারণ মানুষ কে ভ্যাকসিন নেওয়ার জন্য সচেতন করা হয় পাশাপাশি সর্দি জ্বর হলে আবশ্যিকভাবে টেস্ট করার আবেদন জানানো হয়। উপস্থিত ছিলেন আস্থা ফাউন্ডেশন এর সম্পাদক শংকর রায় এবং আরো অনেকে। দিনহাটায় আস্থা ফাউন্ডেশন

দিনহাটায় আস্থা ফাউন্ডেশন এর করোনা সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিলি

অনান্য খবর- রসিকবিল হয়ে আলিপুরদুয়ার ও কোচবিহার যাওয়ার রাস্তার বেহাল দশায় চরম ভোগান্তি

তৃতীয় ঢেউয়ে শিশুদের জন্য করোনার ভয়াবহতা নিয়ে কেন্দ্রের আশঙ্কা

১০০ দিনের কাজে নজির তৈরি করে রাজ্যে দ্বিতীয় স্থানে আলিপুরদুয়ার জেলা

তৃতীয় ঢেউয়ে শিশুদের জন্য করোনার ভয়াবহতা নিয়ে কেন্দ্রের আশঙ্কা

NHRC -র চাঞ্চল্যকর রিপোর্ট, তালিকায় নাম উদয়ন-জ্যোতিপ্রিয়-শওকত মোল্লা সহ তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রীর

পরের খবর  -সরস্বতী পূজা উপলক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ করল দিনহাটা সিদ্ধেশ্বর এডুকেশন এন্ড ফাউন্ডেশন

নিজস্ব সংবাদদাতাঃ সরস্বতী পূজা উপলক্ষে দিনহাটা সিদ্ধেশ্বর এডুকেশন এন্ড ফাউন্ডেশন এর পক্ষ থেকে স্থানীয় কচিকাচাদের ও শিশুদের মাঠ মুখী করতে ক্রীড়া সামগ্রী হিসেবে ব্যাট, ক্রিকেট বল, ভলিবল ব্যাডমিন্টন সেট ইত্যাদি তুলে দেওয়া হয়। জানা গেছে প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠানে অতিরিক্ত আলোক সজ্জা প্যান্ডেল ব্যবহার না করে এরকম সমাজ সেবা মূলক কাজে ব্রতী হয়েছে তারা। সকালে শ্রদ্ধাভরে বর্তমান এবং প্রাক্তন ছাত্রছাত্রী বৃন্দ পিতলের সরস্বতী মাকে পুজো দেয়। এর পর সমাজসেবার কাছে ব্রতী হয় সকলে।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনহাটার বিশিষ্ট চিকিৎসক তথা সমাজসেবী ডা: অজয় মণ্ডল, দিনহাটা পৌরসভার সমন্বয়কারী অসীম নন্দী, দিনহাটা পৌরসভার অপর সমন্বয়কারী গৌরী শংকর মাহেশ্বরী এবং শিক্ষক সিদ্ধেশ্বর সাহা মহাশয়। এদিন সর্বমোট ৬টি ক্লাব ও সংস্থাকে ফুটবল, ভলিবল ও ক্রিকেট ব্যাট, বল, স্টাম্প বিতরণ করা হয়। পাশা পাশি দশ জন কচিকাচাদের হাতে ব্যাডমিন্টন র‍্যাকেট তুলে দেওয়া হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments