Saturday, April 27, 2024
Homeদিনহাটাবছর ২২ এর যুবকের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য বুড়িরহাটে

বছর ২২ এর যুবকের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য বুড়িরহাটে

Uttorer Sangbad:- আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯:৩০ নাগাদ বুড়িরহাট ১নম্বর গ্রাম পঞ্চায়েতের খুটামারা গ্রামের বকুলতলা এলাকায় নিজের বাড়িতেই চিরঞ্জিত কর্মকার নামের বছর ২২ র এক যুবকের মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। পরিবার সূত্রে খবর আজ সকালে প্রতিদিনের মতন ঘুমাচ্ছিলেন তবে আজ সময় পেরিয়ে যাওয়ার পর ঘুম থেকে না ওঠায় সন্দেহ হয়। এরপর বাড়ির লোক দরজা খুলে দেখলে দেখেন যে শুয়ে আছে এবং মুখ দিয়ে লালা বেরোচ্ছে। এরপর স্থানীয় চিকিৎসক এবং গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে জানানো হয়। এরপর মৃতদেহ বাড়ি থেকে উদ্ধার করে সাহেবগঞ্জ থানার পুলিশ,এবং মৃতদেহ মর্গে পাঠিয়ে দেওয়া হয় ময়নাতদন্তের জন্য। তবে বছর ২২-র যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে অত্র এলাকায়।

বছর ২২ এর যুবকের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য বুড়িরহাটে

অনান্য খবর- সাহেবগঞ্জ সীমান্তবর্তী এলাকায় বিএসএফের সঙ্গে মতানৈক্য চাষীদের,অবশেষে বিডিও’র দ্বারস্থ

পরের খবর – শিলিগুড়ি ঝঙ্কার মোড়ে নাকা তল্লাশি,টোটো যাত্রীর থেকে উদ্ধার ৮০ লাখ টাকা

টোটোয় করে নিয়ে যাওয়া হচ্ছিল প্রায় ৮০ লাখ টাকা। তল্লাশি চালাতে গিয়ে টাকা ভর্তি ব্যাগ দেখে চক্ষু চড়কগাছ পুলিশের। এত টাকা একসঙ্গে নিয়ে যাওয়া হলেও কোনও নথি দেখাতে পারেননি টোটোয় সওয়ার যাত্রী। আদর্শ নির্বাচনী আচরণ বিধি জারি থাকায় কমিশনের গাইডলাইন অনুযায়ী, ভিডিওগ্রাফি করে টাকা তুলে দেওয়া হয় আয়কর দফতরের হাতে। ওই ব্যক্তিকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ আয়কর দফতরে খবর দিলে একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে গোটা প্রক্রিয়া সম্পন্ন হয়। ভোটের আগে শিলিগুড়িতে হিসেব বহির্ভূত এত টাকার হদিশ মেলায় চাঞ্চল্য ছড়িয়েছে। উত্তর-পূর্ব ভারতের প্রবেশদ্বার শিলিগুড়িতে কড়া নিরাপত্তা ব্যবস্থা করেছে নির্বাচন কমিশন। এর আগেও এরকম টাকা উদ্ধার হয়েছে। বিধানসভা ভোটে এই টাকা কোনওভাবে বযবহার হতো কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

অনান্য খবর-    চিকিৎসার জন্য অর্থ জোগাড় করতে দিশেহারা পরিবার,সাহায্য প্রয়োজন

জানা গিয়েছে, সোমবার ঝঙ্কার মোড় এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিল শিলিগুড়ি থানার পুলিশ। সে সময় একটি টোটোতে এক ব্যক্তি আসছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, তাঁর কাছে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগ খুলতে বলেন এক পুলিশ কর্মী। আর তা খুলতেই দেখেন সেখানে বান্ডিল বান্ডিল টাকা। সেই টাকার স্বপক্ষে ওই ব্যবসায়ী বৈধ কোনও নথি দেখাতে না পারায় তা বাজেয়াপ্ত করা হয়। অভিযোগ, কোথায় তিনি টাকা নিয়ে যাচ্ছেন তাঁর সন্তোষজনক ব্যাখাও তিনি দিতে পারেননি। তড়িঘড়ি ওই ব্যক্তিকে শিলিগুড়ি থানায় নিয়ে যাওয়া হয়। খবর দেওয়া হয় আয়কর বিভাগকেও। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments