Saturday, April 27, 2024
Homeদেশভ্যাকসিন নিলেই আপনি বাহুবলী হয়ে যাবেন,বার্তা দিলেন প্রধানমন্ত্রী

ভ্যাকসিন নিলেই আপনি বাহুবলী হয়ে যাবেন,বার্তা দিলেন প্রধানমন্ত্রী

দেশ: ভ্যাকসিন নিলেই আপনি বাহুবলী হয়ে যাবেন। সোমবার সংসদের বাদল অধিবেশনের আগে এমনটাই বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টিকা করণের উপর ফের একবার জোর দিয়ে বিশেষ বার্তা দিলেন প্রধানমন্ত্রী। এদিন নমো বলেন, ‘হাতে অর্থাৎ বাহুতে দেওয়া হয় ভ্যাকসিন। তাই যারা ভ্যাকসিন নেন তাঁরা বাহুবলী হয়ে যান। করোনার বিরুদ্ধে লড়াইয়ে আমাদের দেশের ৪০ কোটি মানুষ ইতিমধ্যেই বাহুবলী হয়ে গিয়েছেন।’ তাঁর আরও সংযোজন, ‘গোটা বিশ্বে ছড়িয়ে গিয়েছে মহামারী। এটাই এখন সবচেয়ে উদ্বেগের কারণ। তাই সংসদ অধিবেশন উপযোগী বিষয়েই আলোচনা হবে বলে আশা রাখছি।’ এই বক্তব্য তিনি যে বিরোধীদেরই উদ্দেশ্য করে বলেছেন, তা বলাই বাহুল্য।

ভ্যাকসিন নিলেই আপনি বাহুবলী হয়ে যাবেন, বার্তা দিলেন প্রধানমন্ত্রী

Read More – দিনহাটার সৃষ্টি বর্মনের মাধ্যমিকে প্রাপ্ত নাম্বার ৬৯৭, ভবিষ্যতে ডাক্তার হতে চায় সে

এদিন টিকা করণ নিয়ে ইতিবাচক বার্তা দেন মোদী। তিনি বলেন, ‘দেশের আরও বেশি মানুষকে টিকা দেওয়ার উপর বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার। তবে শুধু ভ্যাকসিন নিলেই হবে না। কোভিড বিধি মেনে চলার ক্ষেত্রেও বিশেষ সতর্ক থাকতে হবে।’ পাশা পাশি বিরোধীদের উদ্দেশে তিনি বলেন, ‘সমস্ত নেতাদের অহ্বান জানাচ্ছি। আগামীকাল সন্ধ্যায় যদি আপনারা আমায় একটু সময় দেন, তাহলে মহামারীর বিস্তারিত তথ্য আপনাদের সামেন তুলে ধরব।’ একইসঙ্গে তাঁর বক্তব্য, ‘আপনাদের তীক্ষ্ণ এবং বুদ্ধিদীপ্ত প্রশ্নগুলি সংসদে আলোচনার জন্য পেশ করুন। তবে সরকারকেও তার জবাব দেওয়ার জন্য সময় দিন। শৃঙ্কলাবদ্ধ ভাবে সংসদের অধিবেশন চলবে বলেই আশা রাখব।

Read More :- বাধাপ্রাপ্ত রবীন্দ্রনাথ, বিতর্কিত মন্তব্যে বাড়িতে ঢুকতে দিলেন না পার্থপ্রতিম রায়ের বাবা

পরের খবর – Publish on: May 30, 2021:-  কঠিন লড়াইয়ে ঐক্যবদ্ধ দেশ। এই লড়াইয়ে আমরা জিতবই’: নরেন্দ্র মোদি

গত কয়েকদিনে দেশে স্বস্তি দিয়ে কমেছে দৈনিক সংক্রমণ। এই আবহে ‘ মন কী বাত’- এ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বললেন, ‘সর্বশক্তি দিয়ে করোনার বিরুদ্ধে লড়াই করছে দেশ। কেন্দ্র ও রাজ্য সরকার একসঙ্গে এই অতিমারীর বিরুদ্ধে লড়ছে। কঠিন লড়াইয়ে ঐক্যবদ্ধ দেশ। এই লড়াইয়ে আমরা জিতবই’। মোদী আরও বলেন, ‘দেশে অক্সিজেনের চাহিদা মেটাতে যুদ্ধকালীন তৎপরতায় কাজ চলছে। রেল অক্সিজেন এক্সপ্রেস চালু করেছে। এরফলে দেশের কোণায় কোণায় সহজে অক্সিজেন পৌঁছে যাচ্ছে’। সামনের সারিতে থাকা করোনা যোদ্ধাদের প্রশংসা করে নমো ফের বলেন, ‘ফ্রন্টলাইনাররা নিজেদের জীবনের তোয়াক্কা না করে ঝাঁপিয়ে পড়েছেন। করোনা মোকাবিলায় কাজ করছে সেনাবাহিনী। জল-স্থল-বায়ুসেনা একসঙ্গে কাজ করছে’।

নরেন্দ্র মোদী আরও বলেন, ‘সম্প্রতি দুটো সাইক্লোন আছড়ে পড়েছে। যার জেরে কয়েকটি রাজ্য ক্ষতির মুখোমুখি হয়েছে। রাজ্য ও কেন্দ্র সরকার একসঙ্গে কাজ করে এই পরিস্থিতি সামলাবে। যাঁরা প্রিয়জনকে হারিয়েছেন, তাঁদের পাশে আছি’।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments