Saturday, April 20, 2024
Homeকোচবিহারদিনহাটার সৃষ্টি বর্মনের মাধ্যমিকে প্রাপ্ত নাম্বার ৬৯৭, ভবিষ্যতে ডাক্তার হতে চায় সে

দিনহাটার সৃষ্টি বর্মনের মাধ্যমিকে প্রাপ্ত নাম্বার ৬৯৭, ভবিষ্যতে ডাক্তার হতে চায় সে

দিনহাটাঃ ৬৯৭ পেয়ে দিনহাটায় এবছর মাধ্যমিকে প্রথম স্থান অধিকার করল দিনহাটা গার্লস হাই স্কুলের ছাত্রী সৃষ্টি বর্মন। এবছর মাধ্যমিক পরীক্ষায় রাজ্যে সর্বোচ্চ ৬৯৭ পেয়েছে মোট ৭৯ জন। তার মধ্যে দিনহাটার মাত্র সৃষ্টি বর্মন। তার ভবিষ্যতের পরিকল্পনা রয়েছে ডাক্তার হবার। বাবা পুলক চন্দ্র বর্মন পেশায় শিক্ষক। মা গৃহবধূ সকালে তার নম্বর শোনার পরেই খুশির হাওয়া বাড়িতে, চলছে মিষ্টি মুখের পালা। সৃষ্টি বর্মন জানায়, তার আশা ছিল সে ভালো ফল করবে কিন্তু এই প্যানডেমিক সিচুয়েশনে পরীক্ষা না হওয়ায় তার মন খারাপ হয়েছে। প্রতি বৎসর ক্লাসের প্রথম স্থান অধিকার করত সে। মাধ্যমিক পরীক্ষার জন্য দিনে ৭ থেকে ৮ ঘন্টা পড়াশোনা করত এবং প্রস্তুতি নিয়েছিল ভালোভাবেই। দিনহাটার সৃষ্টি বর্মনের

বাবা পুলক চন্দ্র বর্মন বলেন, মেয়ে ক্লাসে প্রথম স্থান অধিকার করত বরাবরই রেজাল্টের আশা ছিল ভালোই হবে কিন্তু পরীক্ষা হলে আরো ভালো লাগতো।

দিনহাটার সৃষ্টি বর্মনের মাধ্যমিকে প্রাপ্ত নাম্বার ৬৯৭, ভবিষ্যতে ডাক্তার হতে চায় সে

পরের খবর- May 20, 2021 :- মাধ্যমিক উচ্চমাধ্যমিক নিয়ে বড় খবর, আজ জানাবেন শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসু

করোনা আবহার মধ্যেও কি রাজ্যে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষা হতে চলেছে? করোনা মুক্ত হবার পর আজ দপ্তরে গিয়ে শিক্ষা মন্ত্রীর দায়িত্ব নিতে চলেছেন ব্রাত্য বসু। সূত্রের খবর আজ বিকেলে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষা নিয়ে বৈঠক করবেন তিনি। মাধ্যমিক শিক্ষা পর্ষদ এবং উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের সভাপতি রা এই বৈঠকে উপস্থিত থাকবেন। আজই সম্ভাবনা প্রবল বলে মনে করা হচ্ছে।

অনান্য খবর- মাধ্যমিকে ৬৯৭, পরীক্ষায় না বসতে পেরে আক্ষেপ আলিপুরদুয়ারের অর্ঘদ্বীপ দেবনাথের

পরের খবর- Publish on: May 12, 2021 :-  মাধ্যমিক পরীক্ষা হবে কিনা তা নিয়ে খুব শীঘ্রই ঘোষণা করবেন মুখ্যমন্ত্রী

মাধ্যমিক পরীক্ষা নিয়ে বড় ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর। নির্ধারিত নিয়ম মেনে মাধ্যমিক পরীক্ষা হবে নাকি স্থগিত নাকি বাতিল হচ্ছে তা নিয়ে সিদ্ধান্ত নেবেন মুখ্যমন্ত্রী। মাধ্যমিক পরীক্ষা নিয়ে বিস্তারিত রিপোর্ট পাঠানো হয়েছে মুখ্যমন্ত্রী দপ্তরে। এই সময়ের মধ্যে মাধ্যমিক সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছে মধ্যশিক্ষা পর্ষদ।
তাই করোনা পরিস্থিতিতে মাধ্যমিক হবে কিনা খুব শীঘ্রই ঘোষণা করবেন মুখ্যমন্ত্রী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments