Friday, April 26, 2024
Homeদিনহাটাদিনহাটার গিতালদহে চলল গুলি,আহত এক তৃণমূল কর্মী

দিনহাটার গিতালদহে চলল গুলি,আহত এক তৃণমূল কর্মী

দিনহাটাঃ এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ্বে গুলি বিদ্ধ এক তৃণমূল কংগ্রেস কর্মী। বর্তমানে তিনি দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন । আহত ওই তৃণমূল কংগ্রেস কর্মীর নাম সাহেব মিয়া। তার পায়ে গুলি লেগেছে। দিনহাটা মহকুমার গিতালদাহ ১ গ্রাম পঞ্চায়েত এলাকার ঘটনা। তৃণমূল নেতা তথা জেলা পরিষদের কর্মদক্ষ নূর আলম হুসেনের অভিযোগ গিতালদহ ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান আবু আল আজাদ নেতৃত্বে গুলি চালনো হয়েছে। দিনহাটার গিতালদহে

মূলত গিতালদাহা ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান আবু আল আজাদ ও সিতাই বিধানসভা কেন্দ্রের বিধায়ক জগদীশচন্দ্র বসুনিয়া এই দুজনের মধ্যে বাদানুবাদ রয়েছে । বর্তমান গীতালদহ ১ গ্রাম পঞ্চায়েত দখলকে কেন্দ্র করে ঘটনা প্রাথমিকভাবে জানা গিয়েছে। অপর দিকে আবু আল আজাদ তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন।

দিনহাটার গিতালদহে চলল গুলি,আহত এক তৃণমূল কর্মী

Read More – মাধ্যমিকে ৬৯৭, পরীক্ষায় না বসতে পেরে আক্ষেপ আলিপুরদুয়ারের অর্ঘ দ্বীপ দেবনাথের

‘জীব সেবাই শিব সেবা’ শিশুদের দুধ,বিস্কুট, হরলিক্স দিল ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখা

কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থ প্রতিম রায় এর গ্রামের বাড়িতে গুলি, তদন্তে পুলিশ।

পরের খবর- Publish on: May 11, 2021 :- বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে চলেছেন নিশীথ প্রামানিক, সাংসদ পদেই বহাল

নিজস্ব সংবাদদাতা: দিনহাটা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে সাংসদ পদ বহাল রাখবেন। বিজেপি সূত্রে এমনটাই খবর জানা গেছে।

দিনহাটা বিধানসভা কেন্দ্র থেকে কোচবিহার এর সংসদ তথা দিনহাটার জয়ী বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক মাত্র ৫৭ ভোটে তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহকে হারান। তবে রাজ্যে তৃণমূল ফের ক্ষমতায় আসার পর জল্পনা চলছিল নিশীথ প্রামাণিক সাংসদ হিসেবে থাকবেন নাকি বিধায়ক পদ ধরে থাকবেন। কিন্তু এখনও পর্যন্ত বিধায়কের পদে নির্বাচিত হবার পরেও বিধায়ক পদে শপথ নেননি তিনি। অবশেষে সাংসদ পদ বহাল রেখে বিধায়ক পদ ছাড়ার জন্য দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে কথা বলেন। এর পর দিল্লির শীর্ষ নেতারা রাজ্য নেতাদের সঙ্গে দীর্ঘ আলোচনার পর নিশীথ প্রামাণিকের সাংসদ পদ রাখা সিদ্ধান্ত চূড়ান্ত হয়। যার ফলে অবশেষে বিধায়ক পদ ছাড়তে চলেছেন নিশীথ প্রামানিক। তবে এর ফলে নিয়মানুসারে দিনহাটা বিধানসভা কেন্দ্রে উপ নির্বাচন হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments