Wednesday, May 1, 2024
Homeদিনহাটাবিভিন্ন দাবীতে দিনহাটা মহকুমাশাসক কে ডেপুটেশন দিল বামফ্রন্ট

বিভিন্ন দাবীতে দিনহাটা মহকুমাশাসক কে ডেপুটেশন দিল বামফ্রন্ট

Uttorer Sangbad:- বিভিন্ন দাবীতে দিনহাটা মহকুমাশাসককে ডেপুটেশন দিল বামফ্রন্ট । শুক্রবার একটি বিক্ষোভ মিছিল দিনহাটা শহর পরিক্রমা করে মহকুমাশাস কের দপ্তরের সামনে এসে জমায়েত হয়। দিনহাটা মহকুমা শাসক দপ্তরে সামনে বিক্ষোভ করে তারপর ডেপুটেশন দেন তারা।

বিভিন্ন দাবীতে দিনহাটা মহকুমাশাসক কে ডেপুটেশন দিল বামফ্রন্ট

মূলত সকল মানুষকে দ্রুত টিকাকরণ,পেট্রল ডিজেল এর দাম নিয়ন্ত্রণ,বাংলা ভাগ এর চক্রান্ত সহ উ দফা দাবীতে এদিনের ডেপুটেশন ছিল। এদিন উপস্থিত ছিলেন বামফ্রন্টের প্রাক্তন সাংসদ নৃপেণ রায়,ফরওয়ার্ড ব্লক জেলা সম্পাদক মন্ডলীর সদস্য আব্দুর রউফ,সি পি আই এম এর জেলা নেতা তারাপদ বর্মন,ফরওয়ার্ড ব্লক লোকাল সম্পাদক বিকাশ মন্ডল ,সি পি আই এম নেতা প্রবীর পাল ,ফরওয়ার্ড ব্লক শহর লোকাল সম্পাদক অমিত মিত্র প্রমুখ।

অনান্য খবর – চিলাপাতায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালো দ্যা পিপল ফর দ্যা পিপল

তৃনমূল কংগ্রেসের দলীয় কার্যালয় উদ্বোধনে চাঁচলের বিধায়ক নিহার রঞ্জন ঘোষ

ওয়েলফেয়ার পার্টির ফ্রি অক্সিজেন পরিষেবা কেন্দ্রের শুভ সূচনা বজবজে

ভক্তবৃন্দ ছাড়াই এবারও পুরীর রথযাত্রা অনুষ্ঠান হতে চলেছে

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে আইনি সহায়কদের চারা গাছ বিলি ময়নাগুড়িতে

সিদ্ধান্ত বদল, ইস্তফা প্রত্যাহার করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ

বিভিন্ন দাবীতে দিনহাটা মহকুমাশাসক কে ডেপুটেশন দিল বামফ্রন্ট

পরের খবর- ১ হাজার দিনের মাইল ফলকে পৌছাল দিনহাটা বিডিও ফুড এ টিএম পরিষেবা

মঙ্গলবার ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখা বিডিও ফুট এ টিএম পরিষেবা ১০০০ হাজার দিনের মাইল ফলকে পৌঁছে গেল । উল্লেখ্য এই ১০০০ দিন ধরে ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখা দিনহাটার ভবঘুরেদের প্রতি রাতে খাবার দিয়ে আসছে। তাই বিশেষ দিন উপলক্ষে যে সব কর্মসূচি গ্রহণ করা হয়েছে, প্রথম কোভিড আক্রান্ত হসপিটালে ভর্তি সকল রোগীদের দুপুরে স্বাস্থ্য সম্মত খাবার বিতরন , দুস্থ অসহায় লোকদের খাদ্য বিতরণ, বৃক্ষ রোপন, রাতে পথ কুকুরদের মাংস ভাত দেওয়া । উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদক রাজা বৈদ্য, ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখার সম্পাদিকা সুস্মিতা পাল চন্দ , বনানী সরকার, অর্পিতা ভট্টাচার্য , নেপাল দেবনাথ ,মাধব সরকার নমিতা অধিকারী , কৌশিক সূত্রধর ,অসিত দাস প্রমুখ ।

সম্পাদিকা সুস্মিতা চন্দ বলেন আমাদের এই মাইল ফলকে পৌঁছে দিয়েছে কিছু মানবদরদী ব্যক্তির সহযোগিতা। আমাদের এই রাতের ভবঘুরেদের পরিষেবা চলছে এবং চলবে। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments