Tuesday, April 23, 2024
Homeমালদাতৃনমূল কংগ্রেসের দলীয় কার্যালয় উদ্বোধনে চাঁচলের বিধায়ক নিহার রঞ্জন ঘোষ

তৃনমূল কংগ্রেসের দলীয় কার্যালয় উদ্বোধনে চাঁচলের বিধায়ক নিহার রঞ্জন ঘোষ

মালদাঃ
শুক্রবার সন্ধাবেলা মালদা জেলার চাঁচল ১ ব্লকের মতিহারপুর অঞ্চলের অন্তর্গত নরসিংহপুর বুথে তৃনমূল কংগ্রেসের একটি দলীয় কার্যালয় উদ্বোধন করলেন চাঁচলের নবনির্বাচিত তৃনমূল বিধায়ক নিহার রঞ্জন ঘোষ। এদিনের উদ্বোধনী ভাষনে দলের বিভিন্ন কার্যক্রম ও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে কথা বলেন বিধায়ক। এই কর্মসূচি ঘিরে বিপুল জনসমাগম লক্ষ্য করা যায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁচল ব্লক তৃনমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক মেহেবুব আলম রাজু, পঞ্চায়েত সমিতির সদস্য অমিতেষ পান্ডে, মতিহারপুর অঞ্চলের সভাপতি আফাজুদ্দিন আহাম্মদ, তৃনমূল কর্মী ও সমাজকর্মী আশফাক আলম রাজু, তৃনমূল কর্মী বুলবুল আহমেদ সহ প্রমুখ।প্রসঙ্গত উল্লেখ্য বিধায়ক কর্মসূচিতে যোগদানের যাত্রাপথে সাধারণ মানুষের সাথে সাক্ষাৎ করেন ও তাদের সমস্যার কথা শোনেন।

মালদা থেকে মাতিন রাজী

তৃনমূল কংগ্রেসের দলীয় কার্যালয় উদ্বোধনে চাঁচলের বিধায়ক নিহার রঞ্জন ঘোষ

অনান্য খবর-  ১৮,০০০ ফুট উচ্চতায় বরফের চাদরে মোড়া এলাকায় যোগ দিবসে সামিল হলেন ITBP-এর জওয়ানেরা

সর্বকনিষ্ঠ, সর্বকালের প্রথম রাজবংশীয় কেন্দ্রীয় মন্ত্রী হলেন নিশীথ প্রামানিক

পেট্রোল সেঞ্চুরি করতেই এবার শিলিগুড়িতে কেক কেটে অভিনব কায়দায় প্রতিবাদ তৃণমূলের

তুফানগঞ্জ রায়ঢাক মহা-শ্মশানে বৈদ্দুতিক চুল্লি তৈরির কাজ খতিয়ে দেখতে পৌরসভার চেয়ারম্যান

আরও খবর- বিডিও স্বেচ্ছাসেবী সংস্থার জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী অনুষ্ঠান এর বিশেষ দিন দিনহাটায়

পশ্চিমবঙ্গ ব্লাড ডোনার অর্গানাইজেশন এর জন্ম দিন উপলক্ষে সপ্তাহব্যাপী যে কর্মকাণ্ড চলছে,তার মধ্যে আজ ব্লাড ডোনার অর্গানাইজেশন ( বিডিও ) দিনহাটা শাখা রক্ত দান ও দুস্থ লোকদের মধ্যে খাবার বিতরনের মধ্যে দিয়ে তা পালন করলেন। ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখার সম্পাদিকা সুস্মিতা পাল চন্দ বলেন ,আজ ১৫ জন রক্তদান করলেন এবং প্রায় ২০০ জন দুঃস্থ লোককে খাবার দিলেন। পাশাপাশি রেড ভলেন্টিয়ার্স সহ আরো অনেককে সংবর্ধনা প্রদান করা হয়। করোনা আবহে যারা কাজ করে চলছে ।

তিনি আরো বলেন আমরা রোজ কোন না কোন রোগীর পরিবারের হাতে বিনামূল্যে রক্ত তুলে দেবার চেষ্টা করে থাকি, সঙ্গে প্রতিদিন রাতে ভবঘুরে-অসহায় মানুষদের খাবারের ব্যবস্থা করে থাকি। আগামীতে আমাদের প্রচেষ্টা থাকবে সবাই যেন নিজেদের আনন্দের মুহূর্ত গুলোতে দুঃস্থ মানুষদের কথা চিন্তা করে, কিছু খাবারের ব্যবস্থা করে। তাহলে অন্তত কিছু লোক অভুক্ত থাকবে না। কারন এই মানুষগুলোই মানুষ রুপে নারায়ন। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments