Friday, May 3, 2024
Homeকোচবিহারবন্দুক দেখিয়ে পেট্রোল পাম্পে ছিনতাই, চাঞ্চল্য কোচবিহারে

বন্দুক দেখিয়ে পেট্রোল পাম্পে ছিনতাই, চাঞ্চল্য কোচবিহারে

নিজস্ব সংবাদদাতাঃ
বন্দুক দেখিয়ে কোচবিহার ১ নম্বর ব্লকের খুটামারা পেট্রল পাম্পে ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাতটা নাগাদ । পেট্রোল নিতে এসে হঠাৎ করে কোমর থেকে পিস্তল বের করে কাউন্টার এর সমস্ত টাকা লুট করে চম্পট দিল দুষ্কৃতী । পাম্পের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। তবে দুষ্কৃতীদের পরিচয় এখনও পর্যন্ত জানা যায় নি । ঘটনার তদন্তে নেমেছে নিশিগঞ্জ ফাঁড়ি পুলিশ। পেট্রোল পাম্পের ছিনতাইয়ের ঘটনায় কোচবিহারে এই প্রথম। তবে তদন্তে নিশিগঞ্জ অথবা শুক্রবারে এলাকার বাসিন্দা বলে অনুমান করছে পুলিশ। ঘটনার তদন্ত চলছে।

আরও খবর পড়ুন….

ডক্টর হর্ষবর্ধনের জায়গায় নতুন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হলেন মনসুখ মাণ্ডবিয়া

দেশ:
নতুন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হলেন মনসুখ মাণ্ডবিয়া। ড. হর্ষবর্ধনের বদলে তিনি এই দায়িত্ব পেলেন। এতদিন বন্দর, জাহাজ ও জলপথ, রাসায়নিক ও সার মন্ত্রকের প্রতিমন্ত্রীর দায়িত্ব সামলেছেন মনসুখ। তবে এবার তিনি গুরুত্বপূর্ণ দায়িত্ব পেলেন। বুধবার কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদল হল। এদিনই পদত্যাগ করেন হর্ষবর্ধন। তাঁর বদলে নতুন স্বাস্থ্যমন্ত্রী হলেন মনসুখ।

বন্দুক দেখিয়ে পেট্রোল পাম্পে ছিনতাই, চাঞ্চল্য কোচবিহারে

অনান্য খবর- কেন্দ্রীয় মন্ত্রী হতে চলেছেন নিশীথ প্রামানিক, তালিকায় বাংলার আরো কয়েকজন

আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে গণজাগরণ মঞ্চের সচেতনতামূলক র‍্যালি শামুকতলায়

পরের খবর- দিনহাটায় শিক্ষক সিদ্ধেশ্বর সাহার উদ্যোগে বুক ব্যাংক এর শুভ উদ্বোধনে সাংসদ নিশীথ

নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্ম দিবস উপলক্ষে দিনহাটায় বুক ব্যাংকের সূচনা হলো। দিনহাটা স্টেশন সংলগ্ন এলাকায় সিদ্ধেশ্বর সাহা এডুকেয়ার এন্ড ফাউন্ডেশনের উদ্যোগে এই বুক ব্যাংকের সূচনা হয়। জানা গেছে এই বুক ব্যাংক থেকে দু:স্ত পড়ুয়ারা বিনামূল্যে বই নিতে পারবে, এবং বৎসরান্তে সেই বই আবার ফেরত দিতে হবে। অভিনব এই উদ্যোগের শুভ উদ্বোধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক। এছাড়াও ছিলেন চৌধুরীহাট রামকৃষ্ণ আশ্রমের স্বামী সেবানন্দ মহারাজ, শিক্ষক সিদ্ধেশ্বর সাহা।

এদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সাংসদ নিশীথ প্রামানিক বলেন, শিক্ষকরা সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। অনেকেই শিক্ষকতাকে বৃত্তি হিসেবে না দেখে এটাকে ব্রত হিসেবে বেছে নিয়েছেন। এই ধরনের একজন শিক্ষক সিদ্ধেশ্বর সাহা। যিনি দীর্ঘ বছর ধরে ছাত্র-ছাত্রীদের গড়ে তুলছেন কোন অর্থের জন্য নয়, প্রকৃত সমাজসেবার উদ্দেশ্য নিয়ে। বর্তমান সময়ে এই ধরনের শিক্ষকের আরো বেশি বেশি করে দরকার। এদিনের এই অনুষ্ঠানে বহু ছাত্র-ছাত্রী এবং অভিভাবক অভিভাবিকাগণ অংশগ্রহণ করেন। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments