Saturday, April 27, 2024
Homeকোচবিহারকেন্দ্রীয় মন্ত্রী হতে চলেছেন নিশীথ প্রামানিক, তালিকায় বাংলার আরো কয়েকজন

কেন্দ্রীয় মন্ত্রী হতে চলেছেন নিশীথ প্রামানিক, তালিকায় বাংলার আরো কয়েকজন

নিজস্ব সংবাদদাতা:
কেন্দ্রীয় মন্ত্রিত্ব পেতে চলেছেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক। বিজেপি সূত্রে খবর কেন্দ্রীয় মন্ত্রিসভায় রদবদল করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এর ফলে বেশকিছু মন্ত্রী পেতে চলেছে বাংলা। তাদের মধ্যে বেশ কয়েকজনের নাম উঠে আসছে। এদের মধ্যে রাজ্য বিজেপির সভাপতি তথা সংসদ দিলীপ ঘোষ, নিশীথ প্রামানিক লকেট চ্যাটার্জি শান্তনু ঠাকুর সেই তালিকায় রয়েছেন।

শোনা যাচ্ছে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় দলবদল করে তৃণমূলে চলে যাবার পর বেশ কিছু নেতা যাদের সঙ্গে মুকুল রায়ের ভালো সম্পর্ক তাদের মোহভঙ্গ হচ্ছে। বিজেপি সূত্রে খবর গত কাল দলবদল এর পর রাজ্যের ১০ জন বিধায়ক এবং ১ জন সাংসদ এর সঙ্গে ফোনে কথা বলেন মুকুল রায়। তার হাত ধরেই বিজেপিতে পদার্পণ করেছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক। এরপর জয়লাভ কিন্তু মন্ত্রিত্ব নিয়ে অনেক কয়েকবার গুঞ্জন উঠলেও তা হয়ে ওঠেনি তবে এবার শোনা যাচ্ছে কেন্দ্রীয় মন্ত্রী পেতে চলেছে কোচবিহার জেলা।

অপরদিকে এই খবর প্রকাশ্যে আসতেই বিরোধিতায় নেমেছে তৃণমূল শিবির। তৃণমূলের একাংশ নেতা দাবি করছেন শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছে বিজেপি। সহ সভাপতি কে হারিয়ে অস্বস্তিতে বিজেপি শিবির তাই বাংলার বেশ কয়েকজন সাংসদকে মন্ত্রীর দায়িত্ব দিতে এখন মরিয়া গেরুয়া শিবির।

এ বিষয়ে সংসদে নিশীথ প্রামাণিকের সঙ্গে আমরা ফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments