Friday, April 26, 2024
Homeকোচবিহারফুলবাড়ী এলাকা থেকে ১০টি বোমা উদ্ধার করলো ঘোকসাডাঙা থানার পুলিশ

ফুলবাড়ী এলাকা থেকে ১০টি বোমা উদ্ধার করলো ঘোকসাডাঙা থানার পুলিশ

কোচবিহারঃ ফুলবাড়ী এলাকা পুকুর থেকে ১০ টি বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ফুলবাড়িতে। রবিবার সন্ধ্যায় মাথাভাঙ্গা ২ নং ব্লকের ফুলবাড়ি অঞ্চলের মরিচবাড়ি বড়ো দীঘির পাড় এলাকার একটি পুকুর থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এরপর রাত ৯ টায় বোমা গুলি উদ্ধার করে নিয়ে যায় ঘোকসাডাঙা থানার পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, এদিন মরিচবাড়ি বড়ো দীঘির পাড়ে পুকুরে পাট জাগ দেওয়ার কাজ চলছিল। পুকুর থেকে কোদাল দিয়ে মাটি তোলার সময় এক ব্যক্তির কোদালে উঠে আসে একটি বোমা। খবর জানা জানি হতেই উৎসুক জনতা পুকুর পাড়ে ভিড় জমান। মানুষের মনে সন্দেহ হওয়ায় এক ব্যক্তি পুকুরে নেমে আরও বেশ কয়েকটি বোমা ডাঙ্গায় তুলে নিয়ে আসে। এরপর বোমা গুলি এক জায়গায় জড়ো করে একটি ব্যাগে রেখে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে বোমা গুলি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। ঘোকসাডাঙ্গা পুলিশ সূত্রে জানা যায়, ফুলবাড়ির মরিচবাড়ি বড়ো দীঘির পারের একটি পুকুর থেকে ১০ টি বোমা উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত করছে পুলিশ।

Read More –বিতর্কের অবসান, নাজিরহাট গ্রাম পঞ্চায়েত প্রধানকে ১০দিনের মধ্যে পদত্যাগের নির্দেশ

ফুলবাড়ী এলাকা থেকে ১০টি বোমা উদ্ধার করলো ঘোকসাডাঙা থানার পুলিশ

অনান্য খবর – বিতর্কের অবসান, নাজিরহাট পঞ্চায়েত প্রধানকে ১০দিনের মধ্যে পদত্যাগের নির্দেশ

রাহুল দেব বর্মন এর রিপোর্টঃ অবশেষে মিটল ঝামেলা, নাজিরহাট পঞ্চায়েত প্রধানকে ১০দিনের মধ্যে পদত্যাগের নির্দেশ ব্লক সভাপতির। গত ১১জুন দিনহাটা ২ নম্বর ব্লকের নাজিরহাট ১ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান রেহেনা সুলতানার বিরুদ্ধে অনাস্থার অভিযোগ এনে সাহেবগঞ্জ বিডিও রস্মিদীপ্ত বিশ্বাসকে লিখিত অনাস্থা স্বারকলিপি প্রদান করেন। এরপর গত ২৫ শে জুন প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ সহ ব্লক তৃণমূল দলীয় নেতৃত্বদের নিয়ে আলোচনায় সিদ্ধান্ত হয় যে দিনহাটা বিধানসভা উপ নির্বাচন না হওয়া অবধি বর্তমান প্রধান বহাল থাকবেন। কিন্তু এরপরেও গতকাল অনাস্থা জানানো ৯ পঞ্চায়েত সদস্য দিনহাটা ২ নম্বর ব্লক বিডিও অফিস সাহেবগঞ্জে বিডিও সাহেবের কাছে স্বাক্ষর ভেরিফিকেশন করতে গেলেও ভেরিফিকেশন সম্পন্ন হয়নি।

তবে দলীয় নেতৃত্ব বারংবার বর্তমান প্রধান রেহেনা সুলতানাকে সকলের সাথে ভুল বোঝাবুঝি ভুলে গিয়ে কাজ করার কথা বলেছিলেন তথাপিও সেই কাজ না হওয়ায়। আজ দিনহাটা শহরের পৌরসভা ভবনে দিনহাটা ২ নম্বর ব্লকের তৃণমূলের দলীয় নেতৃত্বদের নিয়ে বিশেষ বৈঠক করেন জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায় ও প্রাক্তন বিধায়ক তথা রাজ্য তৃণমূল সহ সভাপতি উদয়ন গুহ। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments