Saturday, April 27, 2024
Homeখেলাধূলাজাতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে মহেন্দ্র সিং ধোনি!

জাতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে মহেন্দ্র সিং ধোনি!

জাতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে মহেন্দ্র সিং ধোনি! জার্সির পিছনে লেখা সেই পরিচিত ৭ নম্বরটা আরও জ্বলজ্বল করছে। এই ছবিটার জন্য ভারতীয় ক্রিকেট সমর্থকেরা কয়েক বছর অপেক্ষা করেছেন। তাহলে কী সীমিত ওভারের ক্রিকেটে ফের কামব্যাক করতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি? ইন্টারনেটে ছবিটা ঘুরপাক খাওয়ার পাশাপাশি, এই প্রশ্নটাও সোমবার সন্ধ্যাবেলা থেকে ঘুরেফিরে উঠছিল। তবে সময় কিছুটা যেতে না যেতেই গোটা বিষয়টা একেবারে জলের মতো স্পষ্ট হয়ে যায়।

আসলে বলিউড কোরিওগ্রাফার ফারহা খানের সঙ্গে বিজ্ঞাপনের শুটিং করছিলেন ধোনি। সেকারণেই এই জার্সি তাঁকে পরতে হয়েছিল। জাতীয় ক্রিকেট দলের জার্সির উপরে বহু ভারতীয়রই একটা আলাদা অনুভূতি কাজ করে। আর ধোনিকে দেখার পর সেই আবেগই কার্যত দ্বিগুণ হয়ে যায়।

ফারহা খান নিজে ধোনির সঙ্গে একটা ছবি টুইটারে পোস্ট করেন। সেখানে তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘এবার থেকে তিনিও ধোনির ফ্যান’। সঙ্গে তিনি এও যোগ করেছেন যে এই ছবিটা ডাব্বু রত্নানি তুলেছেন। ধোনির সঙ্গে ওই বিজ্ঞাপনের শুটিংয়ে কাজ করার পর ফারহা মাহি সম্পর্কে প্রশংসা করতেই থাকেন। ওই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজ একটা বিজ্ঞাপনের শুটিংয়ে মহেন্দ্র সিং ধোনিকে ডিরেক্ট করলাম। কী অসাধারণ একজন মানুষ… সময় মেনে চলেন, অত্যন্ত বিনয়ী, ক্লায়েন্ট থেকে স্পট বয়, সকলের সঙ্গেই তিনি হাসিমুখে ছবি তুললেন… আমি এখন ফ্যান হয়ে গেলাম।’

জাতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে মহেন্দ্র সিং ধোনি!

Read More – কন্যাশ্রী প্রকল্পের অ্যাম্বাসাডর করা হচ্ছে উচ্চমাধ্যমিকে রাজ্যে প্রথম রুমানাকে

পরের খবর – ফুলবাড়ী এলাকা থেকে ১০টি বোমা উদ্ধার করলো ঘোকসাডাঙা থানার পুলিশ

কোচবিহারঃ পুকুর থেকে ১০ টি বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ফুলবাড়িতে। রবিবার সন্ধ্যায় মাথাভাঙ্গা ২ নং ব্লকের ফুলবাড়ি অঞ্চলের মরিচবাড়ি বড়ো দীঘির পাড় এলাকার একটি পুকুর থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।এরপর রাত ৯ টায় বোমা গুলি উদ্ধার করে নিয়ে যায় ঘোকসাডাঙা থানার পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, এদিন মরিচবাড়ি বড়ো দীঘির পাড়ে পুকুরে পাট জাগ দেওয়ার কাজ চলছিল। পুকুর থেকে কোদাল দিয়ে মাটি তোলার সময় এক ব্যক্তির কোদালে উঠে আসে একটি বোমা। খবর জানাজানি হতেই উৎসুক জনতা পুকুরপাড়ে ভিড় জমান। মানুষের মনে সন্দেহ হওয়ায় এক ব্যক্তি পুকুরে নেমে আরও বেশ কয়েকটি বোমা ডাঙ্গায় তুলে নিয়ে আসে। Continue Read 

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments