Monday, April 29, 2024
Homeময়নাগুড়িচূড়াভান্ডার প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করলেন বিজেপি বিধায়ক

চূড়াভান্ডার প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করলেন বিজেপি বিধায়ক

ময়নাগুড়ি , ২৫ জুলাই : চূড়াভান্ডার প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র এর অবস্থা খতিয়ে দেখলেন ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায়। রবিবার স্বাস্থ্য কেন্দ্রের হাল হকিকত পরিদর্শন করতেই তিনি পরিদর্শনে আসেন। সেখানে এসে তিনি স্বাস্থ্য কেন্দ্রের সমস্যা গুলি স্বাস্থ্য কর্মী এবং স্থানীয়দের কাছ থেকে শোনেন ও ঘুরে ঘুরে দেখেন । পাশাপাশি তিনি স্বাস্থ্যকেন্দ্র চত্বরে কিছু গাছের চারা লাগান । স্বাস্থ্য কেন্দ্রের পরিকাঠামোগত সমস্ত সমস্যার কথা ব্লক ও জেলা স্বাস্থ্য আধিকারিককে জানিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করবেন বলে তিনি জানান ।

কৌশিকবাবু বলেন , ‘ স্বাস্থ্য কেন্দ্রের পরিকাঠামোগত সমস্যার কথা স্থানীয়দের কাছ থেকে জানতে পারি। তাই পরিদর্শনে আসা। হাসপাতালের মেডিসিন স্টোর রুমের ছাঁদে ফাটল রয়েছে। ফলে নিয়মিত বৃষ্টির জল ঢুকে ওষুধপত্রের ক্ষতি হচ্ছে । স্থায়ী সুইপার না থাকায় পরিস্কার পরিচ্ছন্নতার বিষয়টি উপেক্ষিত। এছাড়াও হাসপাতালে বেশ কিছু প্রয়োজনীয় সরঞ্জামের ঘাটতি রয়েছে। এখানে হোমিওপ্যাথি বিভাগ দীর্ঘদিন ধরে বন্ধ। সমস্ত বিষয়ে ব্লক ও জেলা স্বাস্থ্য দপ্তরের সঙ্গে কথা বলব ।’ বিতর্কের অবসান, নাজিরহাট পঞ্চায়েত প্রধানকে ১০দিনের মধ্যে পদত্যাগের নির্দেশ

চূড়াভান্ডার প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করলেন বিজেপি বিধায়ক

Read More – ৪৯৯ নম্বর পেয়ে রাজ্যে উচ্চমাধ্যমিকে প্রথম মুর্শিদাবাদের রুমানা সুলতানা

অনান্য খবর – রাহুল দেব বর্মন এর রিপোর্টঃ অবশেষে মিটল ঝামেলা, নাজিরহাট পঞ্চায়েত প্রধানকে ১০দিনের মধ্যে পদত্যাগের নির্দেশ ব্লক সভাপতির। গত ১১জুন দিনহাটা ২ নম্বর ব্লকের নাজিরহাট ১ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান রেহেনা সুলতানার বিরুদ্ধে অনাস্থার অভিযোগ এনে সাহেবগঞ্জ বিডিও রস্মিদীপ্ত বিশ্বাসকে লিখিত অনাস্থা স্বারকলিপি প্রদান করেন। এরপর গত ২৫ শে জুন প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ সহ ব্লক তৃণমূল দলীয় নেতৃত্বদের নিয়ে আলোচনায় সিদ্ধান্ত হয় যে দিনহাটা বিধানসভা উপ নির্বাচন না হওয়া অবধি বর্তমান প্রধান বহাল থাকবেন। কিন্তু এরপরেও গতকাল অনাস্থা জানানো ৯ পঞ্চায়েত সদস্য দিনহাটা ২ নম্বর ব্লক বিডিও অফিস সাহেবগঞ্জে বিডিও সাহেবের কাছে স্বাক্ষর ভেরিফিকেশন করতে গেলেও ভেরিফিকেশন সম্পন্ন হয়নি। তবে দলীয় নেতৃত্ব বারংবার বর্তমান প্রধান রেহেনা সুলতানাকে সকলের সাথে ভুল বোঝাবুঝি ভুলে গিয়ে কাজ করার কথা বলেছিলেন তথাপিও সেই কাজ না হওয়ায়।

আজ দিনহাটা শহরের পৌরসভা ভবনে দিনহাটা ২ নম্বর ব্লকের তৃণমূলের দলীয় নেতৃত্বদের নিয়ে বিশেষ বৈঠক করেন জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায় ও প্রাক্তন বিধায়ক তথা রাজ্য তৃণমূল সহ সভাপতি উদয়ন গুহ। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments