Wednesday, April 24, 2024
Homeময়নাগুড়িময়নাগুড়িতে যুবকের অস্বাভাবিক মৃত্যু, এলাকায় চাঞ্চল্য

ময়নাগুড়িতে যুবকের অস্বাভাবিক মৃত্যু, এলাকায় চাঞ্চল্য

ময়নাগুড়ি, ১৪ নভেম্বর : ময়নাগুড়িতে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। রবিবার ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ির মধ্য খাগড়াবাড়ি এলাকার খুকশিয়া উদ্যান সংলগ্ন এলাকায়। মোবাইলে আত্মহত্যার ভয়ঙ্কর-ভয়ঙ্কর ভিডিও দেখে আত্মহত্যা করলো এক যুবক, এমনটাই দাবি মৃত যুবকের পরিবারের। এই নিয়ে চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে গোটা এলাকায়। পুলিশ জানিয়েছে , মৃত যুবকের নাম শংকর রায় ( ২২ )।
শনিবার মধ্যরাতে তার বাড়ি থেকে কিছুটা দূরে বাঁশ গাছ থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। রবিবার মৃতদেহটি উদ্ধার করে ময়নাগুড়ি থানায় নিয়ে আসে পুলিশ। জানা গেছে, এদিন রাতে হঠাৎ করে ঐ যুবকে বাড়িতে খুঁজে পাননি বাড়ির লোকজন। খুকশিয়া এলাকায় নদীতে বাঁশের মধ্য তার ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের লোকজন। পরিবারের দাবি, তাকে খুঁজে না পাওয়ায় তার মোবাইল বিছানার উপর পাওয়া যায় এবং মোবাইলে সে ভয়ঙ্কর-ভয়ঙ্কর আত্মহত্যার ভিডিও দেখছিলা। এমনকি নিয়মিত সে আত্মহত্যার ভিডিও দেখত বলে পরিবারের লোকজনের দাবি।
মৃত যুবকের দাদা সঞ্জিত রায় বলেন , রাতে হঠাৎ করে ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছিল না । তার মোবাইল বিছানার উপর পড়েছিল । মোবাইলে সে প্রায়শই নানা ধরনের গেম খেলত । তাছাড়াও আত্মহত্যা কিভাবে করতে হয় সেটাও সে মোবাইলে দেখত ও আনন্দ পেত ৷ মোবাইলে এসব দেখে সে আত্মহত্যা করেছে বলে আমাদের ধারণা । তার মোবাইল আমরা পাওয়ার পর দেখেছি যে , ইউটিউবে সে আত্মহত্যা কিভাবে করতে হয় তা দেখেছিল ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments