Monday, May 6, 2024
Homeকোচবিহারপুনরায় ভ্যাকসিন বিভ্রাট কোচবিহারে

পুনরায় ভ্যাকসিন বিভ্রাট কোচবিহারে

Uttorer Sangbad:-

বুধবার সকালে আরো একবার ভ্যাকসিন বিভ্রাট কোচবিহার জেলায়। জেলা প্রশাসনের প্রথম নির্দেশিকা অনুযায়ী ভ্যাকসিন এর দ্বিতীয় ডোজ নেওয়ার জন্য সংগ্রহ করতে হবে কুপন। এই কুপন পাওয়া যাবে কোচবিহার নৃপেন্দ্র নারায়ন হাই স্কুল থেকে। কিন্তু সোমবার সকালে ভ্যাকসিন প্রাপকরা কুপন সংগ্রহ করতে গেলে সেখানে একটি নোটিশের মাধ্যমে তারা জানতে পারে কুপন প্রদান বন্ধ রয়েছে। এর জন্য তার নির্দিষ্ট কোনো উল্লেখ নেই। আর পাইনি রীতিমতো ক্ষোভে ফেটে পড়েন তারা। প্রাপকরা একত্রিত হয়ে স্কুলের সামনে পথ অবরোধ করে বলে স্থানীয় সূত্রে জানানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা দীপঙ্কর বল অভিযোগ করে বলেন, আজ সকালে তারা কুপন নিতে এসে দেখেন অনির্দিষ্টকালের জন্য কুপন প্রদান বন্ধ রয়েছে। একদিকে তাদের দ্বিতীয় গ্রহণের দিন কাছাকাছি চলে আসছে অপরদিকে কুপন প্রদান বন্ধ থাকায় কার্যত বিপাকে পড়েছেন তারা। জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে, আগামী চৌঠা জুলাই পর্যন্ত ভ্যাকসিনের কুপন প্রদান হবে না। কোচবিহার মহকুমা শাসক রকিবুর রহমান বলেন, শীঘ্রই পুনরায় কুপন প্রধান চালু করা হবে এবং নোটিশের মাধ্যমে তা জনসাধারণকে জানিয়ে দেওয়া হবে।

পরের খবর-তৃনমূল কংগ্রেসের দলীয় কার্যালয় উদ্বোধনে চাঁচলের বিধায়ক নিহার রঞ্জন ঘোষ

পুনরায় ভ্যাকসিন বিভ্রাট কোচবিহারে

অনান্য খবর- সুনীল ছেত্রীর জোড়া গোলে বাংলাদেশকে হারালো ভারত

২০২২ সালের ফিফা বিশ্বকাপ এবং ২০২৩ সালের এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচের দ্বিতীয় রাউন্ডে আজ বাংলাদেশের মুখোমুখি হয়েছিল ভারতীয় ফুটবল। এই ম্যাচে বাংলাদেশকে ২-০ গোলে হারায় ভারত। বাংলাদেশের বিরুদ্ধে আজ ম্যাচের প্রথমার্ধে সুনীলকে একেবারে নিষ্প্রভ দেখায়। ২৯ মিনিটের মাথায় উদান্তা সুনীল ছেত্রীকে লক্ষ্য করে আসাধারণ একটা ক্রস বাড়ান। কিন্তু, সুনীল সেই বলে হেড দিতে গেলে পিছন থেকে তাঁকে ধাক্কা দেন তারেক এবং রিয়াদুল।

ফলস্বরূপ ভারত অধিনায়ক মাঠের মধ্যে লুটিয়ে পড়েন। এরপর সুনীল পেনাল্টির আবেদন করলেও, রেফারি সেই কথায় কান দেননি। অন্যদিকে, এমন সিদ্ধান্ত দেখার পর মাথা গরম করে ফেলেন ভারতীয় ফুটবল দলের কোচ ইগর স্টিম্যাচও। সত্যি কথা বলতে কী, আজ ম্যাচের প্রথমার্ধে সুনীলকে সেভাবে বাড়তি দায়িত্ব নিতে দেখা যায়নি।

পরের খবর-বিদ্যুৎপৃষ্ঠ কিশোরের পাশে স্বেচ্ছাসেবী সংস্থা, অস্ত্রোপচারের জন্য অর্থ সাহায্য

দ্বিতীয়ার্ধের শুরুতেও সুনীলের ভাবগতিকে সেভাবে কোনও পরিবর্তন দেখা যাচ্ছিল না। ৬২ মিনিটে গোল করার সোনার সুযোগ পেয়েছিলেন তিনি। ব্রেন্ডনের ফ্রি-কিক থেকে খুব ভালো জায়গায় তিনি বলটা পেয়েছিলেন। কিন্ত, বল তাঁর মাথার বাঁ দিকে লাগে এবং মাঠের বাইরে বেরিয়ে যায়। তবে এরপরই গোটা ম্যাচের রং বদলে যায়। একেবারে শেষবেলায় জ্বলে উঠলেন সুনীল ছেত্রী। ৭৯ মিনিটে গোল করেন ভারত অধিনায়ক। আশিক কুরুনিয়ানের বাঁ দিক থেকে বাঁকানো ডেলিভারি থেকে সুনীল বল পান। তপু বর্মনকে পিছনে রেখে তিনি গোল করেন। পরাস্ত করেন বাংলাদেশের গোলরক্ষক আনিসুর রহমানকে। ১-০ গোলে এগিয়ে যায় ভারত। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments