Thursday, April 25, 2024
Homeজেলাঅজানা রোগে আক্রান্ত হয়ে মরছে সারমেয়,আতঙ্কিত শ্রীরামপুরবাসী

অজানা রোগে আক্রান্ত হয়ে মরছে সারমেয়,আতঙ্কিত শ্রীরামপুরবাসী

Uttorer Sangbad:-

বেশ কয়েক মাস ধরে গোটা শ্রীরামপুর জুড়ে কোনো একটি অজানা রোগে মারা গেছে বেশ কয়েকশো পথের সারমেয় , আর এর জেরেই রীতিমতো আতঙ্ক ছরিয়েছে সাধারণ মানুষের মধ্যে। এলাকা বাসীদের বক্তব্য সারমেয় গুলির প্রথমে কোমরের জায়গা থেকে অবস হতে শুরু করে, এরপরে গোটা শরীর নিয়ে আর উঠতে পারে না । মুখ থেকে ক্রমশ লালা বের হতে হতে দু এক দিনের মধ্যেই মারা যাচ্ছে সারমেয়গুলি। শ্রীরামপুর বটতলা এলাকাতেও বেশ কয়েকদিনে মারা গেলো বেশ কয়েকটি সারমেয় , এ ছাড়াও শ্রীরামপুরে ঢুলি পাড়া, জে এন লাহীড়ি রোড সহ একাধিক এলাকায় এই রকম অজানা রোগে মারা যাচ্ছে সারমেয়। এলাকাবাসীরা অবিলম্বে সরকারি হস্তক্ষেপ দাবী করে বলছে অবিলম্বে রোগাক্রান্ত সারমেয় গুলিকে চিকিৎসার ব্যাবস্থা করতে হবে।রোগের কারন খতিয়ে দেখতে হবে।

অনান্য খবর- সাহেবগঞ্জ বিডিও অফিসে হুল দিবস উদযাপন

আজ ঐতিহাসিক ৩০ শে জুন মহান সাঁওতাল হুল দিবস। সারা রাজ্যের পাশাপাশি উত্তরবঙ্গ জুড়ে সাড়ম্বরে পালিত হল এই হুল দিবস । বুধবার কোচবিহারের দিনহাটা ২নং বিডিও অফিসে হুল দিবস উদযাপন করা হয় । বীর শহীদদের শ্রদ্ধা জানাতে সিধু কানুর প্রতিকৃতিতে মাল্যদান করেন সকলে। এদিন ব্লক অফিস চত্বরে কোভিদ বিধি মেনে একটি ছোট্ট অনুষ্ঠানের আয়োজন করা হয় । অনুষ্ঠানের উদ্বোধনী উপস্থিত ছিলেন দিনহাটা ২ নং ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক রশমিদীপ্ত বিশ্বাস, সহ সমষ্টি উন্নয়ন আধিকারিক মধুরিমা চক্রবর্তী, দিনহাটা ২নং ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি বীরেন বর্মন, দিনহাটা ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বিষ্ণু কুমার সরকার, বিশিষ্ট শিক্ষক সৈকত সরকার সহ আরো অনেকে। হুল দিবসের গুরুত্ব নিয়ে আলোচনার পাশাপাশি এদিন আদিবাসী নৃত্য পরিবেশিত হয়। ব্লক অফিস সূত্রে জানা গেছে কোভিড বিধি মেনেই এদিনের অনুষ্ঠান আয়োজিত হয়েছে।

অজানা রোগে আক্রান্ত হয়ে মরছে সারমেয়,আতঙ্কিত শ্রীরামপুরবাসী

এদিন বিজেপির একটি বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে সুসজ্জিত মিছিল শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে। এরপর নেতাজি সুভাষচন্দ্র বসুর আবক্ষ মূর্তি তে মাল্যদান ও পুষ্পাঞ্জলি প্রদান করে তাকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে। পাশাপাশি পরাক্রম দিবস উপলক্ষ্যে দিনহাটা হাসপাতালে রোগীদের মধ্যে ফল বিতরণ করা হয়। এই কর্মসূচি তে উপস্থিত ছিলেন বিজেপির যুব নেতা মুন্না সাউ, শহর ব্লক সভাপতি অমিত সরকার প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments