Saturday, April 27, 2024
HomeBreaking news"বাইরে বেরিয়ে দেখে নেব" হুমকি দিচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়, ইডি সূত্রের খবর

“বাইরে বেরিয়ে দেখে নেব” হুমকি দিচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়, ইডি সূত্রের খবর

রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় হুমকি দিচ্ছেন। বাইরে বেরিয়ে ‘দেখে’ নেওয়ার ‘হুমকি’ দিচ্ছেন। এমনই দাবি তুলল ইডি। ইডির তরফে দাবি করা হয়েছে, তদন্তে চূড়ান্ত অসহযোগিতা করছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী। তবে, তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় তদন্তে কিছুটা সহযোগিতা করছেন বলে জানিয়েছে ইডি। 

গত শনিবার প্রায় ২৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ইডি গ্রেফতার করে পার্থকে। তার পর থেকে টানা তাঁকে জেরা করে চলেছে ইডি। তাদের দাবি, এই টানা জেরার পরও প্রাক্তন শিক্ষামন্ত্রীর কাছ থেকে তেমন কোনও তথ্য পাওয়া যায়নি। শুধু তাঁর কাছ থেকে অর্পিতার নামে লেখা কয়েকটা দলিল পাওয়া গিয়েছে। পাওয়া গিয়েছে, বেশ কয়েকটা সংস্থার নামে দলিলও। আর টেটের বেশ কিছু রেজাল্ট। ইডি কর্তাদের দাবি, এর থেকে বেশি কিছুই পাওয়া যায়নি।

তদন্তকারী সংস্থার তরফে দাবি করা হয়েছে, সাত দিন জেরার পরও কিছু না পাওয়া যাওয়ার কথা তুলে পার্থ চট্টোপাধ্যায় তাদের ‘হুমকি’ দিচ্ছেন। হেফাজত থেকে বেরিয়ে ইডিকে দেখা নেওয়ার কথা বলে ‘হুমকি’ দিচ্ছেন, দাবি ইডির। কত দিন আটকে রাখবেন, এ-কথা বলে নাকি ইডিকে চ্যালেঞ্জ করেন শিল্পমন্ত্রী। যদিও, পার্থ-পরিচিত অর্পিতা তদন্তে কিছুটা সাহায্য করছেন বলেও জানিয়েছে ইডি। যদিও বেশ কিছু ক্ষেত্রে অর্পিতার বাহানা কম নয় বলেই জানিয়েছে ইডি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments