Saturday, April 27, 2024
Homeখেলাধূলাপুজারা-রাহানে জুটিতে ভর করে চতুর্থ দিনের শেষে ভারতের লিড ১৫৪

পুজারা-রাহানে জুটিতে ভর করে চতুর্থ দিনের শেষে ভারতের লিড ১৫৪

নিউজ ডেস্কঃ চতুর্থ দিনের শুরুটা যে একেবারে ভারতীয় ক্রিকেট দলের জন্য ছিল না, সে কথা চোখ বন্ধ করেই বলা যেতে পারে। কিন্তু, এই কঠিন উইকেটে ভারতীয় ক্রিকেট দলের সহ অধিনায়ক অজিঙ্কা রাহানে এবং চেতেশ্বর পূজারা লড়াই করলেন, তাতে ভারতের সম্মান কিছুটা হলেও রক্ষা হল। লর্ডস টেস্টের চতুর্থ দিনের শেষে ভারত ৬ উইকেটে ১৮১ রান করেছে। ম্যাচের দ্বিতীয় ইনিংসে ১৫৪ রানে এগিয়ে রয়েছে। পুজারা-রাহানে

দ্বিতীয় ইনিংসের শুরুতে কার্যত জ্বলে উঠেছিলেন মার্ক উড। শুরুতেই পরপর জোড়া উইকেট তুলে নিয়ে তিনি ভারতের ব্যাটিং ব্রিগেডকে চাপে ফেলে দেন। রোহিত শর্মা, বিরাট কোহলি এবং কে এল রাহুল, ভারতীয় ব্যাটিংয়ের তিন স্তম্ভ যথাক্রমে ২১, ২০ এবং ৫ রানে ফিরে যান। যদিও বিরাটের উইকেট শিকার করেন স্যাম কারেন। এরপর ব্যাট করতে নামেন চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানে। চতুর্থ উইকেটে ভারতের সেঞ্চুরি পার্টনারশিপ তৈরি হয়।

পুজারা-রাহানে জুটিতে ভর করে চতুর্থ দিনের শেষে ভারতের লিড ১৫৪

১২৫ বলে নিজের হাফসেঞ্চুরি পূরণ করলেন অজিঙ্কা রাহানে। তবে চেতেশ্বর পূজারা মার্ক উডের বলে ৪৫ রান করে ফিরে যান। এরপর অবশ্য খুব বেশিক্ষণ আর উইকেটে থাকেন নি রাহানেও। মইন আলির বলে ৬১ রানে তাঁকে ফিরতে হয়। ব্যাট হাতে আজ ফ্লপ হয়েছেন রবীন্দ্র জাদেজাও। মাত্র ৩ রানে মইনের বলে বোল্ড হয়ে তাঁকে ফিরে যেতে হয়। আপাতত উইকেটে রয়েছেন ঋষভ পান্থ (১৪) এবং ইশান্ত শর্মা (৪)। আগামীকাল ভারত যদি দিনের প্রথম সেশনটা খেলে আরও ৫০ রান করে দিতে পারে, তাহলেই এই ম্যাচ জমে যাবে।

Read More –মাতঙ্গিনী হাজরা অসমের স্বাধীনতা দিবসে মোদীর বেফাঁস মন্তব্যে তুলকালাম

এক বিএসএফ অফিসারের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য দিনহাটার কালমাটিতে

বুড়িরহাট পটুয়ায়ডারা শ্মশান ঘাট সংলগ্ন এলাকায় একটি তাজা বোমা উদ্ধারে চাঞ্চল্য

অন্যদিকে ইংল্যান্ড দ্বিতীয় নতুন বল হাতে পেয়েই ভারতীয় টেল এন্ডারকে যত তাড়াতাড়ি সম্ভব আউট করে দিতে চাইবে। আজ থেকেই লর্ডস স্টেডিয়ামের বাইরে চড়া দামে বিকোতে শুরু করেছে পঞ্চম দিনের টিকিট। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ২,১০০ টাকা। ফলে আগামীকাল যে দুটো দলের সমর্থকই হাড্ডা হাড্ডি লড়াইয়ের অপেক্ষা করছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments