Thursday, May 2, 2024
Homeদিনহাটাএক বিএসএফ অফিসারের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য দিনহাটার কালমাটিতে

এক বিএসএফ অফিসারের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য দিনহাটার কালমাটিতে

দিনহাটাঃ কোচবিহার জেলার দিনহাটা ২নং ব্লকের কালমাটিতে এক বি এস এফ অফিসারের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য। জানা গেছে বামনহাট ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ১৯২ নম্বর বিওপি (BOP) ক্যাম্পে নিজের ঘরের বাথরুমে রক্তাত্ব অবস্থায় উদ্ধার হয় ৫৫ বছর বয়সী বি এস এফ এর সাব ইন্সপেক্টর অজিত সিং, উনার বাড়ি উত্তরপ্রদেশ।

সোমবার সকালে সেন্ট্রি ‘চা’ দিতে গিয়ে দেখতে পান বাথরুমের ভিতরের দরজা কিছুটা খোলা। ডাকা-ডাকি করে কোনো সারা-শব্দ না পাওয়ায় সেই খোলা দরজার আড়াল থেকে দেখতে পান রক্তের দাগ, নিচে পরে আসছেন সেই বি এস এফ । এরপর সাথে সাথে বিষয়টি এসি (AC) সাহেবকে জানায় এবং দরজা সরিয়ে নিয়ে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পরে আছেন মৃত ওই ব্যক্তি। এরপর খবর দেওয়া হয় সাহেবগঞ্জ থানায়। সাহেবগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত থাকা অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

বিশ্বস্ব সূত্রে জানতে পারা যায় ওই বিএসএফ অফিসার বেশ কিছু দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। মনে করা হচ্ছে তার জেরেই তিনি আত্মহত্যা করেন। তবে সেই অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য তৈরি হয়। ময়নাতদন্তে রিপোর্ট কোন অসঙ্গতি ধরা পড়েনি বলে জানা গেছে।

এক বিএসএফ অফিসারের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য দিনহাটার কালমাটিতে

Read More –টোটো দৌরাত্ম্যে নাজেহাল শহরবাসী, যানজটের মূল কারণ হয়ে দাঁড়াচ্ছে

“গোঠ” কে নিয়ে জড়িয়ে আছে রয়েছে ডুয়ার্স তথা পাহাড়ের বহু মানুষের জীবন যাত্রা

দিনহাটা শিশু মঙ্গল সমিতির তহবিলে অনুদান দিল সাহেবগঞ্জ এর সর্বস্তরের জনগণ

The unnatural death of a BSF officer at Kalmati in Dinhata No. 2 block of Kochbihar district has caused a stir. 55-year-old BSF sub Inspector Ajit Singh, his home is in Uttar Pradesh. On Monday morning, the sentry went to give ‘tea’ and saw that the inside door of the bathroom was slightly open. As he could not get any sound by calling, he saw blood stains from behind the open door, the BSF was coming down later. He immediately informed the AC and removed the door and found the dead man in a bloody state.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments