Sunday, April 28, 2024
Homeকোচবিহারকোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের নতুন সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন, যুব সভাপতি কমলেশ অধিকারী

কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের নতুন সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন, যুব সভাপতি কমলেশ অধিকারী

তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পার্থ প্রতিম রায়কে সরিয়ে গিরীন্দ্রনাথ বর্মন কে দায়িত্ব দেওয়া হল।কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের ব্যাপক রদবদল এর খবর সামনে উঠে এলো সোমবার বিকেলে। তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পার্থ প্রতিম রায় কে সরিয়ে মাথাভাঙ্গার পরাজিত বিধায়ক প্রার্থী গিরীন্দ্রনাথ বর্মন কে দায়িত্ব দেওয়া হল। সেই সাথে জেলার চেয়ারম্যান করা হয়েছে দিনহাটা প্রাক্তন বিধায়ক উদয়ন গুহকে।
পরিবর্তন করা হয়েছে জেলা যুব সভাপতিকেও । অভিজিৎ দে ভৌমিক কে সরিয়ে নতুন যুব জেলা সভাপতি করা হয়েছে কমলেশ অধিকারীকে। কমলেশ অধিকারী বর্তমান শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর পুত্র। পরিবর্তন হয়েছে তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের জেলা সভাপতিকেও।

প্রাণেষ ধরকে সরিয়ে সেই জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে কোচবিহার সদর ২ নম্বর ব্লকের প্রাক্তন ব্লক সভাপতি পরিমল বর্মন কে। এ ছাড়াও কুচবিহার জেলার ৬ টি শহর মন্ডল সভাপতি কেউ পরিবর্তন করা হয়েছে। উল্লেখযোগ্য কোচবিহার শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি করা হয়েছে অভিজিত দে ভৌমিক কে। একই সাথে তুফানগঞ্জ শহরের দায়িত্ব দেওয়া হয়েছে শিবু পালকে। মাথাভাঙা টাউন এর নতুন মুখ বিশ্বজিৎ রায়। তৃণমূল কংগ্রেসের ঘোষণা এক ব্যক্তি এক পদ হওয়ার পর থেকেই এই রদ বদল। তবে জেলা সভাপতি পার্থপ্রতিম রায় কে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা চেয়ারম্যান হিসেবে জায়গা দিয়েছে বর্তমান রাজ্য সরকার।

কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের নতুন সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন, যুব সভাপতি কমলেশ অধিকারী

Read More –পুজারা-রাহানে জুটিতে ভর করে চতুর্থ দিনের শেষে ভারতের লিড ১৫৪

মাতঙ্গিনী হাজরা অসমের স্বাধীনতা দিবসে মোদীর বেফাঁস মন্তব্যে তুলকালাম

“গোঠ” কে নিয়ে জড়িয়ে আছে রয়েছে ডুয়ার্স তথা পাহাড়ের বহু মানুষের জীবন যাত্রা

এক বিএসএফ অফিসারের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য দিনহাটার কালমাটিতে

পরিকাঠামোগত অব্যবস্থার অভিযোগ এনে অধ্যক্ষকে ঘেরাও করে বিক্ষোভ কোচবিহারে

যদিও বা গিরীন্দ্রনাথ বাবু এ বিষয়ে বলেন, আমার কাছে এখনো পর্যন্ত কোন লিখিত কোন খবর আসেনি সংবাদমাধ্যম এবং কর্মীদের মুখ থেকে জানতে পেরেছি। দল যদি আমাকে এই দায়িত্ব দিয়ে থাকেন তাহলে অবশ্যই এই দায়িত্ব আমি পালন করব। একইসাথে উদয়ন বাবু বলেন, পুরনো দিনের দল আমার উপরে যে ভরসা রেখেছিলো আমি তা পালন করার চেষ্টা করেছি আগামীতেও রাখবো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments