Monday, May 6, 2024
Homeকোচবিহারবুড়িরহাট বেসিক স্কুলে অঞ্চলভিত্তিক তৃণমূল যুব কংগ্রেসের সম্মেলন অনুষ্ঠিত হল

বুড়িরহাট বেসিক স্কুলে অঞ্চলভিত্তিক তৃণমূল যুব কংগ্রেসের সম্মেলন অনুষ্ঠিত হল

রাহুল দেব বর্মন,বুড়িরহাট:
আজ বুড়িরহাট জুনিয়র বেসিক স্কুলের মাঠে বুড়ির হাটে অঞ্চল তৃণমূল যুব কংগ্রেসের সম্মেলন অনুষ্ঠিত হল।
এদিনের এই সম্মেলনে উপস্থিত ছিলেন দিনহাটা 2 নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সুকুমার বর্মন, শহর ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি মৌমিতা চক্রবর্তী, ব্লক তৃণমূল সহ-সভাপতি আব্দুল সাত্তার, বুড়িরহাট 1 নং অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি খগেশ্বর বর্মন, সহ সভাপতি সঞ্জীব বর্মন, সাধারণ সম্পাদক অতুল চন্দ্র দাস, তৃণমূল যুব কংগ্রেস নব নির্বাচিত সভাপতি রাজিব বর্মণ সহ তৃণমূল যুব কংগ্রেসের বহু কর্মী।

মূলত আসন্ন 2021 এর বিধানসভা নির্বাচনের আগে প্রত্যেকটি রাজনৈতিক দল যাচ্ছে তাদের নিজেদের সংগঠন কে সাজিয়ে নেওয়ার ঠিক তেমনি আজ দিনহাটা 2 নম্বর ব্লকের বুড়িরহাট এক নম্বর অঞ্চলের তৃণমূল যুব কংগ্রেসের সংগঠন কে জাগিয়ে তুলতে এই এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন বুড়িরহাট এক নম্বর অঞ্চল তৃণমূল যুব কংগ্রেসের নব নির্বাচিত সভাপতি রাজিব বর্মণ। আজকের এই সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল নেতৃত্ব বিজেপি কে কটাক্ষ করেন এছাড়াও পাশাপাশি রাজ্য সরকারের বিভিন্ন জন কল্যাণ প্রকল্প বিষয়ে সাধারণ মানুষের সামনে তুলে ধরেন।

বুড়িরহাট বেসিক স্কুলে অঞ্চলভিত্তিক তৃণমূল যুব কংগ্রেসের সম্মেলন অনুষ্ঠিত হল

পরের খবর- হারিয়ে যাওয়া মোবাইল পুনরুদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দিল সাহেবগঞ্জ থানা

মিল্টন সরকার,সাহেবগঞ্জ: হারিয়ে যাওয়া ১৮টি মোবাইল ফোন প্রকৃত মালিকদের হাতে তুলে দিল সাহেবগঞ্জ থানার পুলিশ। রবিবার সাহেবগঞ্জ থানার পুলিশ এর পক্ষ থেকে হারিয়ে যাওয়া এবং চুরি যাওয়া মোবাইল ফিরিয়ে দেওয়া হল। পুলিশ সূত্রে জানা গেছে আজ দুপুর দুটো নাগাদ সাহেবগঞ্জ থানার কনফারেন্স হল ঘরে ১৮টি মোবাইল ফোন প্রকৃত মালিকদের হাতে মোবাইল ফোন তুলে দেন পুলিশ আধিকারিকরা। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনহাটা মহকুমা পুলিশ আধিকারিক মানবেন্দ্র দাস, সাহেবগঞ্জ থানার ওসি সৌমাল্য আইচ,সাহেবগঞ্জ এর সমাজসেবী রাজু সরকার, সাহেবগঞ্জ থানার পুলিশ আধিকারিকরা।

পরের খবর- জল্পনার অবসান! তৃণমূল ত্যাগ করলেন রাজীব,মমতাকে ইস্তফাপত্র

উত্তরের সংবাদ ডেস্কঃ জল্পনাই সত্যি হল। তৃণমূল কংগ্রেসের সঙ্গে রাজীব বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক শেষমেশ ছিন্ন হয়ে গেল। মন্ত্রী, বিধায়ক পদের পর এবার তৃণমূল কংগ্রেস ছাড়লেন রাজীব বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ইস্তফাপত্র পাঠালেন রাজীব। এই ঘটনাপ্রবাহে রাজীব বন্দ্যোপাধ্যায়ের BJP-তে যোগদানের সম্ভাবনা আরও জোরালো হল বলেই মনে করছে রাজনৈতিক মহল। বিধায়ক পদে ইস্তফা দেওয়ার পরই রাজীব জানিয়েছিলেন, তিনি শনিবার পরবর্তী সিদ্ধান্ত নেবেন। এদিকে, আজই দু’দিনের রাজ্য সফরে আসছেন অমিত শাহ। প্রাক্তন BJP সর্বভারতীয় সভাপতির সভামঞ্চেই রাজীবের BJP-তে যোগদানের সম্ভাবনা জোরদার হল বলেই মনে করছে পর্যবেক্ষকদের একাংশ।

বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার পর রাজীব বলেছিলেন, ‘আমি আজ বিধায়ক পদে ইস্তফা দিয়েছি। বিধানসভার অধ্যক্ষের কাছে ইস্তফাপত্র পেশ করেছি। ওঁকে আমি আমার কৃতজ্ঞতা জানিয়েছি। বাংলার মানুষের কাছে আমি কৃতজ্ঞ। দলনেত্রীর কাছেও কৃতজ্ঞ, কারণ উনি আমাকে বিধায়ক হওয়ার সুযোগ করে দিয়েছেন। ডোমজুড়ের মানুষের পাশে থাকব। মানুষের স্বার্থেই রাজনীতি করব’।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments