Sunday, April 28, 2024
Homeশিলিগুড়িহারিয়ে যাওয়া সোনার গয়না ফিরিয়ে দিল শিলিগুড়ির ট্রাফিক পুলিশ

হারিয়ে যাওয়া সোনার গয়না ফিরিয়ে দিল শিলিগুড়ির ট্রাফিক পুলিশ

শিলিগুড়ি, ২৭ জানুয়ারিঃ সোনার গয়না সহ ব্যাগ টোটোতে ফেলে নেমে পড়েছিলেন শিলিগুড়ির গুরুং বস্তির বাসিন্দা দিলীপ মাহাতো। সেই ব্যাগ ফিরিয়ে দিল ট্রাফিক পুলিশ। জানা গিয়েছে, ওই ব্যক্তি হিলকার্ট রোড়ের একটি দোকান থেকে সোনার গয়না কিনে বাড়ি ফিরছিলেন। সেইসময় ব্যস্ততার মধ্যে গয়নার ব্যাগটি ফেলেই টোটো থেকে নেমে পড়েন তিনি। পুলিশ সূত্রে জানা যায়, ওই টোটোতে থাকা এক মহিলা সেই ব্যাগটি দেখতে পেয়ে ভেনাস মোড়ের ট্রাফিক কর্মীদের বিষয়টি জানান। এরপরই ট্রাফিক পুলিশ ওই টোটোকে দাঁড় করিয়ে ব্যাগটি উদ্ধার করে। ওই ব্যাগটিতে সোনার গয়না এবং একটি ক্যাশ মেমো পাওয়া যায়। তারপর সোনার দোকানের মালিকের সঙ্গে যোগাযোগ করেন ট্রাফিক পুলিশের কর্মীরা। উপযুক্ত প্রমাণ নিয়েই দিলীপ মাহাতোর হাতে ব্যাগটি পরে তুলে দেওয়া হয়।

দিলীপ মাহাতো বলেন, টোটো থেকে নেমে চালককে টাকা দিতে গিয়েই পকেট থেকে পড়ে যায় ব্যাগটি। সেইসময় তিনি বুঝতে পারেননি। এরপরই বাড়ি গিয়ে ব্যাগ না পেয়ে চিন্তায় পড়ে যাই। এরপরই সেই সোনার দোকানে যোগাযোগ করে জানতে পারি ব্যাগটি ট্রাফিক পুলিশের কাছে রয়েছে। ধন্যবাদ জানাই শিলিগুড়ির ট্রাফিক পুলিশকে এবং সেই মহিলাকে যিনি ব্যাগ ফিরিয়ে দিয়েছেন।

হারিয়ে যাওয়া সোনার গয়না ফিরিয়ে দিল শিলিগুড়ির ট্রাফিক পুলিশ

অনান্য খবর- মোদির নতুন মন্ত্রিসভায় কারা কি দায়িত্ব পেল, দেখুন

পরের খবর- বুড়িরহাট বেসিক স্কুলে অঞ্চলভিত্তিক তৃণমূল যুব কংগ্রেসের সম্মেলন অনুষ্ঠিত হল

রাহুল দেব বর্মন,বুড়িরহাট: আজ বুড়িরহাট জুনিয়র বেসিক স্কুলের মাঠে বুড়ির হাটে অঞ্চল তৃণমূল যুব কংগ্রেসের সম্মেলন অনুষ্ঠিত হল। এদিনের এই সম্মেলনে উপস্থিত ছিলেন দিনহাটা 2 নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সুকুমার বর্মন, শহর ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি মৌমিতা চক্রবর্তী, ব্লক তৃণমূল সহ-সভাপতি আব্দুল সাত্তার, বুড়িরহাট 1 নং অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি খগেশ্বর বর্মন, সহ সভাপতি সঞ্জীব বর্মন, সাধারণ সম্পাদক অতুল চন্দ্র দাস, তৃণমূল যুব কংগ্রেস নব নির্বাচিত সভাপতি রাজিব বর্মণ সহ তৃণমূল যুব কংগ্রেসের বহু কর্মী।

অনান্য খবর- রথ যাত্রা ই রথের রশিতে টান দিলেন শুভেন্দু অধিকারী

মূলত আসন্ন 2021 এর বিধানসভা নির্বাচনের আগে প্রত্যেকটি রাজনৈতিক দল যাচ্ছে তাদের নিজেদের সংগঠন কে সাজিয়ে নেওয়ার ঠিক তেমনি আজ দিনহাটা 2 নম্বর ব্লকের বুড়িরহাট এক নম্বর অঞ্চলের তৃণমূল যুব কংগ্রেসের সংগঠন কে জাগিয়ে তুলতে এই এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন বুড়িরহাট এক নম্বর অঞ্চল তৃণমূল যুব কংগ্রেসের নব নির্বাচিত সভাপতি রাজিব বর্মণ। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments