Saturday, May 18, 2024
Homeরাজনীতিসন্দেশখালি ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় বাংলা। সরব তৃণমূল, পাল্টা খোঁচা বিজেপির

সন্দেশখালি ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় বাংলা। সরব তৃণমূল, পাল্টা খোঁচা বিজেপির

গঙ্গাধর কয়াল যিনি সন্দেশখালি ২ ব্লকের মণ্ডল সভাপতি। একটি স্টিং অপারেশন তাকে ঘিরেই বিতর্ক শুরু হয়েছে। সেই অপারেশন থেকে উঠে আসা ভিডিয়োতে দেখা গিয়েছে এই গঙ্গাধরকে। এমনই ভিডিও প্রকাশ্যে এনেছে তৃণমূল। যদিও সম্পূর্ণটাই উন্নতি প্রযুক্তির কাছাকাছি বলে জানান গঙ্গাধর। ইতিমধ্যেই গঙ্গাধর নিজে জানিয়েছেন, আই প্যাক ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তিনি সিবিআইয়ের কাছে নালিশ জানাবেন। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি উত্তরের সংবাদ।

কিন্তু কী আছে সেই ভিডিয়োতে?
ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে একটা চেয়ারে বসে রয়েছেন তিনি। বোঝা যাচ্ছে গোপন ক্যামেরায় ছবি তোলা হচ্ছে। যেভাবে নারদের স্টিং অপারেশন হয়েছিল অনেকটা তেমন ভাবে।

প্রশ্নঃ শুভেন্দুদা তাঁর লোকদের দিয়ে টাকা পাঠালেন মোবাইল পাঠালেন। সব রকমের সহায়তা করছেন। খালি হাতে তো কিছু হয় না?

গঙ্গাধরঃ না খালি হাতে কিছু হবে না।

প্রশ্নঃ দাদা তুমি জানো তোমরা কী লেভেলের কাজ করেছ! রেপ হয় নাই। তাকে রেপ বলে চালিয়েছ।…

গঙ্গাধরঃ শুভেন্দুদার নির্দেশেই আমরা এই কাজ করেছি। উনি আমাদের সাহায্য করেছেন। শুভেন্দুদা বলেছেন, এটা না করলে তাবড়় তাবড় লোকেদের গ্রেফতার করা যাবে না। আমরাও এখানে দাঁড়াতে পারব না।

শুভঙ্কর গিরি ছেলেটা ভালো ছিল। কিন্তু টাকার গোলমালের জন্য ও পরে হঠে গেল। ওই সবার ব্রেনওয়াশ করেছিল।

প্রশ্নঃ গোটা বিষয়টা শুভেন্দুদা নিয়ন্ত্রণ করত?

গঙ্গাধরঃ হ্যাঁ উনি সব নিয়ন্ত্রণ করতেন। ওঁর পিএ একবার এসেছিলেন। পীযুষ না কী যেন নাম। এখানে তো খুব একটা আসত না। শুভঙ্করের হাত ধরে ঘুরে বেড়াত। …

প্রশ্নঃ শুভঙ্কর গিরি কে? ও তো এখানকার বিজেপির কনভেনর? ওই ব্রেনওয়াশ করত?

গঙ্গাধরঃ ও আমাকে দিয়ে বলাত এটা করতে হবে। ওটা করতে হবে। ধর্ষণের অভিযোগ কীভাবে কোথায় করতে হবে, আমাকে বলে দিত। আমি সেই মতো কাজ করতাম।

প্রশ্নঃ মহিলারা রাজি হলেন কীভাবে মিথ্যে অভিযোগ লেখাতে কে রাজি করাল? ….

গঙ্গাধরঃ না বলেনি কেউ। আমরা যা বলেছি। ওরা শুনেছে। ওদের বলেছিলাম, যদি আপনারা অভিযোগ না লেখান তা হলে আপনাদের এই আন্দোলন সফল হবে না।

প্রশ্নঃ আপনারা যেভাবে মহিলাদের ম্যানেজ করেছেন দেখুন দাদা এখন আপনার সঙ্গে আমাদের আড়াল করার কিছু নেই।

গঙ্গাধরঃ এখন তো আড়াল আবডাল কিছু নেই। তাও তো ওরা হলে যে অ্যামাউন্ট আপনাদের বলত, আমি কি তা বলেছি! আমি বেশি বলিনি। আমার প্রয়োজন হলে আপনাদের বলব।

প্রশ্নঃ মেয়েরা কি জবানবন্দি দিয়েছিল? কজন দিয়েছিল? রেখা ছাড়া আর কে দিয়েছিল? আপনার কাছে লিস্ট আছে?

গঙ্গাধরঃ আছে সব লিস্ট। রেখা ছাড়াও অনেকে জবানবন্দি দিয়েছে।

প্রশ্নঃ আপনারা কী বলতে বলেছিলেন? কী শিখিয়েছিলেন?

গঙ্গাধরঃ ওকে বলতে বলেছিলাম ধর্ষণ হয়েছে। ঘাবড়ে গিয়েছিল। সেটা বলতে পারেনি। ….শুভেন্দুদার কথাতেই সব করেছি। আমার মণ্ডল থেকে ১০-১৫জন মহিলা আছে।

অকপট গঙ্গাধর

সন্দেশখালির স্টিং অপারেশন নিয়ে সিবিআইয়ের কাছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে অভিযোগ জানাতে কলকাতা পৌঁছে গিয়েছেন বিজেপি নেতা গঙ্গাধর কয়াল। শনিবার সন্ধ্যায় নবদ্বীপে নির্বাচনী জনসভা শেষে সাংবাদিকদের একথা জানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, এই ভিডিয়ো বানিয়েছে কয়লা ভাইপো, আইপ্যাকের প্রতীক জৈন ও তমাল নামে জনৈক সাংবাদিক।

বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্যের দাবি, ভিডিয়ো ফেক। কণ্ঠস্বরও গঙ্গাধরবাবুর নয়। বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রর দাবি, ষড়যন্ত্র করে চাপ দিয়ে গঙ্গাধরবাবুকে দিয়ে এসব কথা বলে থাকতে পারে তৃণমূল।

ভাইরাল হওয়ার পরই রানাঘাটের সভা থেকেই  অভিযোগ করেন মুখ্যমন্ত্রী৷ মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘সন্দেশখালি নিয়ে ভাল নাটক তৈরি করেছিলেন৷ আসল তথ্য ফাঁস হয়ে গিয়েছে৷ আমি অনেকদিন ধরেই বলছিলাম এটা পরিকল্পনা, নাটক

গঙ্গাধর বলেন,যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি পুরোপুরি চক্রান্ত ও ষড়যন্ত্র।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments