Thursday, May 2, 2024
Homeরাজ্যতৃণমূলের সঙ্গে সম্পর্কের ফাটল? এবার মুখ খুললেন প্রশান্ত কিশোর

তৃণমূলের সঙ্গে সম্পর্কের ফাটল? এবার মুখ খুললেন প্রশান্ত কিশোর

”সবই মিডিয়ার তৈরি জল্পনা। ফাটল কেন, মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সঙ্গে আমার সম্পর্কে কোনও চিড়ও ধরেনি।” সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করলেন I-PAC কর্ণধার প্রশান্ত কিশোর ( Prashant Kishor)। মাস খানেক ধরে তুমুল চর্চিত মমতা বন্দ্যোপাধ্যায়ের ( Mamata Banerjee) দলের সঙ্গে প্রশান্ত কিশোরের সংস্থার সম্পর্ক। বঙ্গ রাজনীতির অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছিল আইপ্যাক-জোড়াফুলের সোনার সংসারে নিরুদ্দেশ শান্তি আর সদ্ভাব। বিশেষত, রাজ্যে পুরসভা ভোটে প্রার্থী তালিকা নিয়ে একাধিক ধন্দ, ধোঁয়াশায় ভাঙনের অঙ্ক মেলাতে শুরু করে রাজনৈতিক মহল। সম্প্রতি সে জল্পনায় ইন্ধন যোগায় একের পর এক ঘটনা।

যদিও এই সমস্ত কিছুই ভুয়ো খবর এবং জল্পনা বলে উড়িয়ে দিয়েছেন প্রশান্ত কিশোর। সাক্ষাৎকারে আইপ্যাক (I-PAC) কর্ণধারের দাবি, ”দিদির সঙ্গে আমার সম্পর্কে কোনও পরিবর্তন আসেনি। বরং খবরগুলি পড়েছি আর হেসেছি। রিপোর্টারদের তো কিছু একটা করতে হবে। তাই মিথ্যে মিথ্যে শিরোনাম তৈরি করে সবই খবর বিক্রির ছক।”

একুশের নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিপুল সাফল্যের পিছনে প্রশান্ত কিশোর ও তাঁর সংস্থার অবদান অস্বীকার করা যাবে না বলেই মনে করেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। বঙ্গ বিজয়ের পর জাতীয় স্তরে তৃণমূলের উপস্থিতি আরও জোরালো করতে আইপ্যাকের সঙ্গে জোটের মেয়াদ আরও বাড়ে। জোড়াফুল-আইপ্যাক (I-PAC) জুটির দুরন্ত ব্যাটিংয়ের মাঝেই আচমকা অশান্তির আভাস। গত কয়েকদিনে পুরভোটের প্রার্থী তালিকা বিতর্কের মাঝেই একাধিক দলীয় নেতা প্রশান্ত কিশোরের সংস্থার বিরুদ্ধে খোলাখুলি তোপ দাগেন। সেই সমস্ত সূত্র ধরেই রাজনীতির ময়দানে চলে ভাঙনের জল্পনা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments