Thursday, April 25, 2024
Homeকোচবিহারমহা নবমীর পূর্ণ তিথিতে কুমারী পূজায় ব্রতী মাথাভাঙা চৌপথি দুর্গাপুজা কমিটি।

মহা নবমীর পূর্ণ তিথিতে কুমারী পূজায় ব্রতী মাথাভাঙা চৌপথি দুর্গাপুজা কমিটি।

প্রতিবছরের ন্যায় এ বছরেও দুর্গাপূজার মহা নবমীর পূর্ণ তিথিতে কুমারী পূজায় ব্রতী হয়েছে মাথাভাঙ্গা চৌপথী দুর্গাপূজা কমিটি। সম্পূর্ণ নিয়ম এবং রীতি মেনেই কুমারী পূজা সম্পন্ন করা হয়েছে এই পূজা মন্ডপে। কুমারী পূজা চলাকালীন পূজামণ্ডপে ছিলেন পাড়ার অনেকেই। সরকারি সমস্ত করোনা বিধি মেনেই তৈরি করা হয়েছিল পূজা মন্ডপ। পাড়ার পূজা মন্ডপের মহানবমীর কুমারী পূজা কে কেন্দ্র করে স্থানীয় এলাকার মানুষের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

ফাঁসির ঘাট সংলগ্ন তোর্ষা নদীর তীরে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার

কোচবিহারের ১৮ নম্বর ওয়ার্ডের ফাঁসির ঘাট সংলগ্ন তোরসা নদীর তীরে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ নদীতে ভাসতে দেখে চাঞ্চল্য ছড়ালো এলাকায়।
সকাল থেকে সেই জায়গায় কোন মৃতদেহ দেখতে পাওয়া যায়নি।
কিন্তু বেলা বাড়ার সাথে সাথে প্রায় দেড়টা দুটো নাগাদ স্থানীয় বাসিন্দারা হঠাৎ একটি মৃতদেহ নদীর তীরে একটি সাদা গেঞ্জি পরা ও ফুল প্যান্ট পরা কোমরে বেল্ট দেওয়া এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখে বিস্মিত হয়ে যান। তারা আরও অবাক হয়ে যান সেই মৃতদেহ পায়ে শেকল লাগানো দেখে।
এই বিষয়ে স্থানীয় বাসিন্দারা বলেন একটি মৃতদেহ নদীতে ভাসতে দেখা গেছে, জলের উপর থেকে সেই ব্যক্তিকে এখনো সনাক্ত করা যাচ্ছে না। পুলিশকে খবর দেওয়া হয়েছে তারা এসে মৃতদেহ কে নদী থেকে তুলে বিষয়টি নিয়ে তদন্ত করবেন। আমরা দেখতে পেলাম সাদা গেঞ্জি পরা এক ব্যক্তি তার পায়ে শেকল লাগানো রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments