Saturday, April 20, 2024
Homeশিরোনামআনিসের পরিবারকে ফোনে খুনের হুমকি দিল অজ্ঞাত পরিচয় ব্যক্তি

আনিসের পরিবারকে ফোনে খুনের হুমকি দিল অজ্ঞাত পরিচয় ব্যক্তি

আনিস মৃত্যুরহস্যে ফের নয়া মোড়। মঙ্গলবার রাতে আনিসের দাদাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ফোন আসে, এমনটাই দাবি পরিবারের। ভাইয়ের মৃত্যুর কিনারা করতে CBI চাইলে পরিবারের সকলকে খতম করে দেওয়ার হুমকি দেওয়া, পরিবারের দাবি এমনটাই। আনিসের দাদা সাবির খানের অভিযোগ, গতকাল রাত ১.০৪ নাগাদ তাঁর ফোনে এক অপরিচিত নম্বর থেকে কল আসে। তাঁকে বলা হয় CBI তদন্ত চাইলে তাঁদের সবাইকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়া হবে। ফোনের অপর প্রান্ত থেকে খুনের হুমকি দেওয়া হয় বলেই অভিযোগ। আনিসের দাদার দাবি, অজ্ঞাতপরিচয় ব্যক্তি বলে, CBI তদন্ত করলে পরিবারের সকলকে প্রাণে মেরে ফেলা হবে।

তাঁকে হুমকি দিয়ে বলা হয় যদি তিনি CBI তদন্তের দাবি থেকে সরে না আসেন তাহলে তাঁকে এই দুনিয়া থেকে সরিয়ে দেওয়া হবে। সাবির খান তাঁর পরিচয় চেয়ে পালটা প্রশ্ন করাতে ফোনের অপর প্রান্তে থাকা ব্যক্তি জানায়, CBI তদন্তের দাবি থেকে সরে আসতে হবে। না হলে সাবির ও তাঁর বাবাকে খুন করা হবে, এমনটাই জানিয়েছেন সাবির। এভাবে হুমকি ফোন আসাকে কেন্দ্র করে নতুন করে বিতর্কের সূত্রপাত হল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

এদিকে আনিস খানের দেহটিকে দ্বিতীয়বার ময়নাতদন্তের জন্য পাঠানো হবে বলে শোনা যাচ্ছিল। এই প্রসঙ্গে অবশ্য আনিসের বাবা জানান, এখনই দ্বিতীয়বার ময়নাতদন্ত চাইছেন না তাঁরা। ফরেনসিক তদন্তের রিপোর্ট হাতে আসার পর ফের ময়নাতদন্তের দাবি জানাতে পারে পরিবার, সূত্রের খবর এমনটাই। যদিও বিষয়টি নিয়ে আনিসের পরিবারের তরফে এখনও খোলসা করে কিছু বলা হয়নি।

উল্লেখ্য, আনিস খানের মৃত্যু রহস্যের সমাধানের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে গঠিত হয়েছে SIT(বিশেষ তদন্তকারী দল)। কিন্তু, SIT-এর সদস্যরা এই ছাত্রনেতার বাড়িতে গেলেও তাঁদের সঙ্গে কথা বলতে চাননি আনিসের পরিবার। মঙ্গলবার তদন্তের জন্য দু’বার আনিসের বাড়িতে গিয়েছিলেন SIT-এর সদস্যরা। কিন্তু, তাঁদের খালি হাতেই ফিরতে হয়েছিল। CBI তদন্তের দাবিতে অনড় এই ছাত্রনেতার পরিবার। এমনকী, আনিসের পরিবার তাঁর ফোনও তদন্তকারীদের হাতে তুলে দেননি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments