Friday, April 26, 2024
HomeBreaking newsসৌদি আরবে গিয়ে মহাবিপদে রোনাল্ডো, করতে পারবেন না সহবাস

সৌদি আরবে গিয়ে মহাবিপদে রোনাল্ডো, করতে পারবেন না সহবাস

পর্তুগালের তারকা ফুটবলার ক্রিস্তিয়ানো রোনাল্ডো সম্প্রতি সৌদি আরবের ফুটবল ক্লাব আল-নাসের এফসি’তে যোগ দিয়েছেন। ক্লাবের পক্ষ থেকে ইতিমধ্যেই তাঁকে লঞ্চ করা হয়েছে। এই উপলক্ষ্যে কয়েক হাজার দর্শক স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন। রোনাল্ডোর সঙ্গে তাঁর গার্লফ্রেন্ড জর্জিনা রডরিগেজ এবং সন্তানেরাও সৌদি আরবে এসেছেন। কিন্তু, এখানে ঘটেছে এক নয়া বিপত্তি। সৌদি আরবের কড়া আইন অনুসারে রোনাল্ডো এবং জর্জিনা একে অপরের সঙ্গে থাকতে পারবেন না। ব্যাপারটি নিয়ে ইতিমধ্যেই যে যথেষ্ট জলঘোলা হয়েছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।
৩৭ বছর বয়সি ক্রিস্তিয়ানো রোনাল্ডো ফিফা বিশ্বকাপের পরই সৌদি আরবের ফুটবল ক্লাব আল-নাসেরে যোগ দেন। এই ক্লাবের সঙ্গে তাঁর ৩ বছরের চুক্তি রয়েছে। প্রত্যেক বছর তিনি ভারতীয় মুদ্রায় ১,৭০০ কোটি টাকা করে পাবেন। সেই শর্তেই সই করেছেন তিনি। সৌদি আরবে এসে রোনাল্ডো ইতিমধ্যেই দলের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন। যদিও এখনও পর্যন্ত তাঁর ডেবিউ হয়নি।

Cristiano Ronaldo Georgina Rodriguez Relationship: রোনাল্ডোর রিলেশনশিপ স্টেটাস

ইতিপূর্বে ক্রিস্তিয়ানো রোনাল্ডোর বেশ কয়েকজন বান্ধবী ছিলেন। কিন্তু, তাঁদের সঙ্গে রোনাল্ডো কখনই বিয়ে করেননি। রোনাল্ডোর মোট ৬ সন্তান রয়েছে। প্রথমবার তিনি ২০১০ সালে বাবা হয়েছিলেন। সন্তানদের নিজের কাছে রাখলেও, তাদের মায়ের ব্যাপারে কখনই কাউকে কিছু বলেননি। তবে বর্তমানে রোনাল্ডো আর্জেন্তিনার স্প্যানিশ মডেল জর্জিনার সঙ্গে রিলেশনে রয়েছেন। কিন্তু, তাঁকেও বিয়ে করেননি। ২০২২ সালে জর্জিনা যমজ সন্তানের জন্ম দেন। কিন্তু, তাঁদের পুত্রসন্তান জন্মের আগেই মারা গেলেও কন্যাসন্তানটি সুস্থ রয়েছেন।


Saudi Arabia Rules for Foreigners: জেনে নিন, সৌদি আরবের কড়া আইন

সৌদি আরবের আইন অনুসারে আপনি বিয়ে না করে কোনও মহিলার সঙ্গে সহবাস করতে পারবেন না। কারণ ওই দেশে সমপ্রেম, লিভ-ইনে থাকা, বিয়ে না করেই সন্তানের জন্মদান সবকিছুই অবৈধ হিসেবে ধরা হয়। এরজন্য কঠিন শাস্তিও রয়েছে। ঠিক এই জায়গাতেই ফেঁসে গিয়েছিলেন রোনাল্ডো। কারণ বিয়ে না করেই তিনি জর্জিনার সঙ্গে সহবাস করেন। পাশাপাশি তাঁর সন্তানও রয়েছে। এখন প্রশ্ন উঠতে শুরু করেছে যে চুক্তিপত্রে সই করার আগেই কি রোনাল্ডো এই ব্যাপারে ছাড় দেওয়ার কথা বলে রেখেছিলেন? নাকি রোনাল্ডোকেও আইনি জলের মধ্যে পড়তে হয়েছিল। ব্যাপারটি নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

খোদ সৌদি আরবেই অনেকে ব্যাপারটি নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন। এখনও পর্যন্ত ব্যাপারটি পরিষ্কার নয় যে এই আইনে রোনাল্ডোকে কিছুটা ছাড় দেওয়া হয়েছে কি না। তিনি কি জর্জিনাকে বিয়ে না করেই সৌদি আরবে বহাল তবিয়তে থাকতে পারবেন, নাকি খেলার স্বার্থে তিনি শীঘ্রই বিয়ে করে নেবেন। যদি রোনাল্ডোকে এই ব্যাপারে কোনও ছাড় না দেওয়া হয়ে থাকে তাহলে আগামীদিনে তিনি বড়সড় সমস্যায় পড়তে চলেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments