Friday, April 26, 2024
Homeঝাড়গ্রামজাতীয় চিকিৎসক দিবসে গোপীবল্লভপুর থানার পক্ষ থেকে ডাক্তারদের সম্মাননা

জাতীয় চিকিৎসক দিবসে গোপীবল্লভপুর থানার পক্ষ থেকে ডাক্তারদের সম্মাননা

সুদীপ ঘোষ, ঝাড়গ্রামঃ

১ জুলাই, জাতীয় চিকিত্সক দিবস প্রতি বছর ১ জুলাই পালিত হয়। পশ্চিমবঙ্গের প্রয়াত বিশিষ্ট চিকিৎসক ডাঃ বিধান চন্দ্র রায়ের সম্মানে এই দিবসটি পালিত হয়, যার জন্ম ও মৃত্যুবার্ষিকী ১ জুলাই। তাই এই দিনে ডাক্তারের সম্মাননা জানানো হল গোপীবল্লবপুরের পুলিশ আধিকারিকরা। এইদিন গোপীবল্লভপুর থানা থেকে গোপীবল্লভ সুপার স্পেশালিস্ট এর সমস্ত ডাক্তার ও নার্সদের মিষ্টির প্যাকেট ও ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানানো হয়। সেখানে উপস্থিত ছিলেন এস‌আই পার্থসারথি দে , এস‌আই সুব্রত সামন্ত এবং অন্যান্য পুলিশ আধিকারিকরা।

আরও খবর পড়ুন …..

দিনহাটার যৌনকর্মীদের সহযোগিতায় প্রশাসনিক আধিকারিকরা

নিজস্ব সংবাদদাতা দিনহাটা:
করোনার কঠিন সময়কালে অসহায় অবস্থায় দিন কাটাতে হচ্ছে দিনহাটার যৌন কর্মীদের। কঠিন এই সময়ে এলাকায় সেভাবে খদ্দের না আসায় আর্থিকভাবে অনেকটাই পিছিয়ে পড়েছেন তারা। এই অবস্থায় তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিল প্রশাসনের আধিকারিকরা। বৃহস্পতিবার দিনহাটা শহরের ৯ নম্বর ওয়ার্ডে ওই এলাকায় গিয়ে ২৭১ জনের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এর পাশাপাশি ন্যাপকিনও তুলে দেওয়া হয়। এদিন এই খাদ্য সামগ্রী তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন মহকুমাশাসক হিমাদ্রী সরকার, মহকুমা প্রশাসনের ডেপুটি ম্যাজিস্ট্রেট সহ অন্যান্য আধিকারিকরা।

আরও খবর-জেলা প্রশাসনের উদ্যোগে সাহেবগঞ্জে চলছে দুয়ারে ভ্যাকসিন কর্মসূচি

জাতীয় চিকিৎসক দিবসে গোপীবল্লভপুর থানার পক্ষ থেকে ডাক্তারদের সম্মাননা

আরও খবর পড়ুন – আলিপুরদুয়ার পথের সাথীর ১১ তম প্রতিষ্ঠা দিবস উদযাপন, শুভ সূচনায় বিধায়ক

আলিপুরদুয়ার এর স্বেচ্ছাসেবী সংগঠন পথের সাথীর ১১ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ১১১টি চারা গাছ বিতরণ হল সোমবার। পাশাপাশি এদিন বৃক্ষরোপণ করা হয়। এদিন সকালে সংগঠনের নিজস্ব পতাকা উত্তোলন এর মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন আলিপুরদুয়ারের নবনির্বাচিত বিধায়ক সুমন কাঞ্জিলাল। সংগঠন এর পক্ষ থেকে বিধায়ক কে সম্বর্ধনা দেওয়া হয়। সংগঠন এর প্রতিষ্ঠা দিবসে নিজে হাতে বৃক্ষরোপন করেন বিধায়ক সুমন বাবু। পাশাপাশি এদিন সংগঠনের সম্পাদক মিঠুন রায়ের জন্মদিন উপলক্ষে স্থানীয় বাচ্চাদের শিক্ষার সামগ্রী বিতরণ করা হয়।

বিধায়ক বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন আলিপুরদুয়ার পথের সাথী সারা বছর ধরে বিভিন্ন রকম সমাজসেবামূলক কাজ করে চলছে। আজ তাদের ১১তম প্রতিষ্ঠা দিবসে উপস্থিত হতে পেরে ভাল লাগল। সংগঠনের প্রতি আমার আগামী দিনের শুভেচ্ছা রইল। তারা আরো ভালো করে সমাজ সেবায় ব্রতী হোক এটাই কামনা করি। পুরো খবর

আরও খবর-ডুয়ার্স -পাহাড়ের রক্ষা কবজ বৌদ্ধ ধর্মের প্রার্থনা পতাকা।

দিনহাটা রেড ভলেন্টিয়ার্স এর উদ্যোগে মুটিয়া-মজদুর শ্রমিকদের জন্যে এক বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments