Thursday, April 25, 2024
Homeদিনহাটাদিনহাটার যৌনকর্মীদের সহযোগিতায় প্রশাসনিক আধিকারিকরা

দিনহাটার যৌনকর্মীদের সহযোগিতায় প্রশাসনিক আধিকারিকরা

নিজস্ব সংবাদদাতা দিনহাটা:
করোনার কঠিন সময়কালে অসহায় অবস্থায় দিন কাটাতে হচ্ছে দিনহাটার যৌন কর্মীদের। কঠিন এই সময়ে এলাকায় সেভাবে খদ্দের না আসায় আর্থিকভাবে অনেকটাই পিছিয়ে পড়েছেন তারা। এই অবস্থায় তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিল প্রশাসনের আধিকারিকরা। বৃহস্পতিবার দিনহাটা শহরের ৯ নম্বর ওয়ার্ডে ওই এলাকায় গিয়ে ২৭১ জনের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এর পাশাপাশি ন্যাপকিনও তুলে দেওয়া হয়। এদিন এই খাদ্য সামগ্রী তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন মহকুমাশাসক হিমাদ্রী সরকার, মহকুমা প্রশাসনের ডেপুটি ম্যাজিস্ট্রেট সহ অন্যান্য আধিকারিকরা।

আরও খবর- যুব নেতার অকাল প্রয়ানে রেড ভলেন্টিয়ার্সের রক্তদান শিবির আলিপুরদুয়ারে

আরও খবর পড়ুন….

৩১ নম্বর জাতীয় সড়কে ফের দুর্ঘটনা, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু এক ব্যক্তির

আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের ৩১ নম্বর জাতীয় সড়কের তেতুলতলা এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যে সাতটা নাগাদ ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। প্রত্যক্ষদর্শীদের প্রাথমিকভাবে অনুমান রাস্তা পারাপার করতে গিয়েই এই দুর্ঘটনা ঘটে। এদিন সেই দুর্ঘটনা ঘটার সাথে সাথেই ঘাতক লরিটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কুমারগ্রাম থানার অন্তর্গত কামাখ্যাগুড়ি ফাঁড়ির পুলিশ এবং শামুকতলা থানার অন্তর্গত শামুকতলা রোড ফাঁড়ির পুলিশ। পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠিয়েছে।

দিনহাটার যৌন কর্মীদের সহযোগিতায় প্রশাসনিক আধিকারিকরা

আরও খবর- করোনা আবহে মাস্ক পড়ার আবেদনে নিজের লেখা গান গেয়ে জনপ্রিয় ময়নাগুড়ির কোকো

সেইসঙ্গে উল্লেখ্য এই দুর্ঘটনার ফলে প্রায় ঘন্টাখানেক অসম থেকে শিলিগুড়ি যাতায়াতের ৩১ নম্বর জাতীয় সড়কের রাস্তাটি বন্ধ থাকে, মৃতদেহ উদ্ধারের পর পুলিশের পক্ষ থেকে, যান চলাচল স্বাভাবিক করা হয়। মৃতব্যক্তির পকেটের একটি এটিএম কার্ড থেকে জানা গিয়েছে তার নাম সঞ্জয় দেবনাথ আনুমানিক বয়স ৪০ বছর বাড়ি আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের স্কুল ডাঙ্গা সংলগ্ন এলাকায়। সমগ্র ঘটনায় ব‍্যাপক চাঞ্চল্য ছড়ায় তেতুলতলা এলাকায়।

আরও খবর- এবারের মন্ত্রিসভা গঠনে নতুন চমক মমতার, সামনে আসছে তরুণ মুখ

বিনামূল্যে রেশন,স্বাস্থ্য সাথী কার্ড‌, এনপিআর ও এনআরসি থেকে বাঁচতে তৃনমূলকে ভোট দিনঃ মমতা

দিনহাটার প্রয়াত বিশিষ্ট চিত্র শিল্পী অসীম সেনের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা জানালো এসএফআই

পথসাথী প্রকল্পের আওতায় বানেশ্বর থেকে পুন্ডিবাড়ি পর্যন্ত প্রায় ১২ কিমি নতুন রাস্তার কাজ শুরু হল

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments