Monday, April 29, 2024
Homeকোচবিহারকোচবিহারে পেট্রোল ৯৯.৯৯ প্রতি লিটার, ঘাম ছুটছে সাধারণ মানুষের

কোচবিহারে পেট্রোল ৯৯.৯৯ প্রতি লিটার, ঘাম ছুটছে সাধারণ মানুষের

Uttorer Sangbad:-

৯৯.৯৯ প্রতি লিটার পেট্রোলের দাম কোচবিহারে, ক্রমবর্ধমান পেট্রোপণ্যের দ্রব্যমূল্য বৃদ্ধি রীতিমতো কালঘাম ছোটাচ্ছিল সাধারণ মানুষের। এবার সেই তালিকায় পেট্রোল পাম্প মালিকরা। কোচবিহার গুঞ্জ বাড়ি পেট্রোল পাম্প মালিক নবনীত জৈন জানাচ্ছেন, পেট্রোলের দাম বৃদ্ধির কারণে বিক্রিতে যথেষ্ট প্রভাব পড়েছে। যেখানে দৈনিক তেল বিক্রি হতো প্রায় ২০০০ লিটার সেখানে বিক্রি হচ্ছে ৮০০ থেকে ১২০০ লিটারের মধ্যে। পেট্রোল এবং ডিজেলের দাম বাড়ার কারণে বন্ধ হয়ে আছে বেসরকারি বাস পরিবহন। সেক্ষেত্রেও ব্যাপক ক্ষতি হচ্ছে। যে মূলধন বিনিয়োগ করা আছে তার তুলনায় খরচ অনেক বেশি হয়ে যাচ্ছে। সমস্যা ক্রমে ক্রমে বৃদ্ধি পাচ্ছে।

পেট্রোল ক্রেতা স্নেহাশিস রায় বলেন, কাজে বেরিয়েছি জন্য মোটর বাইক নিয়ে বেরিয়েছি, না হলে হাঁটাপথে কিংবা সাইকেল নিয়ে যাতায়াত করি। পেট্রোলের দাম বাড়াতে সত্যিই ভীষণ চাপ তৈরি হচ্ছে। একই সাথে পেনশন এবং ডিজেলের দাম বাড়ার কারণে দাম বেড়েছে শাকসবজি থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী র। বিশেষ করে বাজারে কোন কাঁচা সবজি ৪০ টাকা কেজির নিচে নেই। আলু ১২,১৩ টাকা থেকে বেড়ে কুড়ি টাকায় পৌঁছে গেছে। ব্যবসায়ীরা বলছেন হাট থেকে যে পয়সায় সবজি তুলতে হয় প্রায় সেই পয়সা খরচ হয় সবজি বাজারে নিয়ে আসতে। তাই বাধ্য হয়েই দাম বাড়াতে হচ্ছে।

অনান্য খবর-  হুল দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান করণদিঘির আলতাপুর হাই স্কুলে

কোচবিহারে পেট্রোল ৯৯.৯৯ প্রতি লিটার, ঘাম ছুটছে সাধারণ মানুষের

অনান্য খবর- ৭.১৫ কিলোমিটার পিচ রাস্তার উদ্বোধন করলেন বিধায়ক গৌতম পাল

99.99 per liter of petrol price in Kochbihar. This time petrol pump owners are on that list. Navneet Jain, owner of Gunj Bari Petrol Pump in Kochbihar, said the increase in petrol prices has had a significant impact on sales. Where about 2000 liters of oil was sold daily, it is being sold at 800 to 1200 liters. Private bus services have been shut down due to rising petrol and diesel prices. Even in that case, there is a huge loss. The cost is going to be much higher than the capital that has been invested. The problem is getting worse.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments