Friday, May 3, 2024
Homeআলিপুরদুয়ার"কারো হিম্মত থাকলে উত্তরবঙ্গে অশান্তি তৈরি করুক, চ্যালেঞ্জ করছি", সৌরভ চক্রবর্তী

“কারো হিম্মত থাকলে উত্তরবঙ্গে অশান্তি তৈরি করুক, চ্যালেঞ্জ করছি”, সৌরভ চক্রবর্তী

“কারো হিম্মত থাকলে উত্তরবঙ্গে অশান্তি তৈরি করুক চ্যালেঞ্জ করছি, সাংসদকে কড়া আক্রমণ

উত্তরবঙ্গ বিভাজন এর দাবি তুলে রাজ্য রাজনীতি তে শোরগোল ফেলে দিয়েছেন। আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন জনগণের আওয়াজটা আমি তুলেছি। জনগণ বলছে রাজ্য কিংবা কেন্দ্রীয় শাসিত অঞ্চল হলে ভালো হবে।
তিনি বলেন রাজ্যে কোন উন্নয়ন হচ্ছে না, ভোট পরবর্তী হিংসায় বিশৃংখলা আরো বেড়েছে। আলিপুরদুয়ার কোচবিহার সহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় মানুষ ঘরবাড়ি ছেড়ে অন্য রাজ্যে আশ্রয় নিয়েছে। এখানে রাজ্যপালের উপর আক্রমণ করছে তৃণমূল। কেউ সুরক্ষিত নয়। এ ব্যাপারে তিনি বলেন সংসদে এ সমস্ত বিষয় নিয়ে কথা বলবেন এবং রাষ্ট্রপতির কাছে এই প্রস্তাব রাখবেন।

তবে সাংসদের এই কথা প্রসঙ্গে সাংবাদিক সম্মেলন করে তাকে কড়া ভাষায় আক্রমণ করেন আলিপুরদুয়ার তৃণমূলের মুখপাত্র তথা প্রাক্তন বিধায়ক সৌরভ চক্রবর্তী । তিনি বলেন, “দৃষ্টি আকর্ষণের জন্য এই কাজ করছেন সাংসদ। কেন্দ্রীয় মন্ত্রী সম্প্রসারণ হচ্ছে তিনি যাতে কোনো গুরুত্বপূর্ণ দায়িত্ব পান তাই এই সমস্ত বিষয় সামনে এনে দৃষ্টি আকর্ষণের কেন্দ্রবিন্দু হচ্ছেন তিনি”। পাশাপাশি উত্তর বঙ্গ বিভাজন নিয়ে সৌরভ চক্রবর্তী বলেন, “কারো হিম্মত থাকলে উত্তরবঙ্গে অশান্তি তৈরি করুক চ্যালেঞ্জ করছি। জণ বারলা কেন তার জেঠু কাকু দিল্লির যারা আছেন যদি বুকে জোর থাকে মাজায় জোর থাকে উত্তরবঙ্গ কে আলাদা করে দেখাক চ্যালেঞ্জ করছি। এই মাটিতে জবাব দিয়ে বাড়ি পাঠিয়ে দেবো।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments