Monday, April 29, 2024
Homeখেলাধূলা৪-২ গোলে জার্মানির কাছে পর্যদুস্ত রোনাল্ডোর পর্তুগাল

৪-২ গোলে জার্মানির কাছে পর্যদুস্ত রোনাল্ডোর পর্তুগাল

Uttorer Sangbad:- প্রথম অর্ধে রোনাল্ডোর গোলে এগিয়ে গিয়েও হার পেপেদের। প্রথম ম্যাচে ফ্রান্সের বিরুদ্ধে হারার পর পর্তুগালের ম্যাচে জ্বলে উঠলো মুলাররা ফলে ৪-২ গোলে জিতল জার্মানির মুলার গোল না পেলেও অসাধারণ ফুটবল উপহার দিয়েছে, অন্যদিকে একটি গোল ও একটি গোল করালেন রোনাল্ডো।

ম্যাচের ১৫ মিনিটে প্রতি আক্রমণে উঠে এসে দিয়েগো জোতার পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন রোনাল্ডো। এই বয়সেও রোনাল্ডোর গোল করার খিদে মুগ্ধ করার মতো। শুধু নিজে গোল করেননি শেষদিকে দিয়েগো জোতাকে দিয়েও গোল করালেন। জার্মানিকে সব দলই কেন ভয় করে তার প্রমাণ পাওয়া গেল। সমতা ফেরানোর জন্য মরিয়া হয়ে একের পর এক আক্রমণ তুলে নিয়ে আসছিলেন মুলাররা। ৩৫ মিনিটে কিমিচের সেন্টার বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালে বল ঢুকিয়ে দেন পর্তুগালের রুবেন ডায়াস। ৪১ মিনিটে রাফায়েল গুয়েরেইরোর গোলে ২–১ ব্যবধানে এগিয়ে যায় জার্মানি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে আরও ভয়ঙ্কর হয়ে ওঠে জার্মানি। ৫১ মিনিটে গোসেনসের সেন্টার থেকে গোল করে ব্যবধান বাড়ার হাভার্টজ। ৬২ মিনিটে কিমিচের সেন্টার থেকে ৪–১ করেন গোসেনস। ৪–১ ব্যবধানে এগিয়ে যাওয়ার পর কয়েকটা পরিবর্তন করেন জোয়াকিম লো। এর ফলে আবার ম্যাচে ফিরে আসে পর্তুগাল। ৬৭ মিনিটে রোনাল্ডোর পাস থেরে ব্যবধান কমান দিয়োগো জোতা। শেষ দিকে চাপ রাখলেও আর সমতা ফেরাতে পারেনি পর্তুগাল।

৪-২ গোলে জার্মানির কাছে পর্যদুস্ত রোনাল্ডোর পর্তুগাল

অনান্য খবর- সকালে গ্রাম কাঁপিয়ে বেড়ালো দলমার দাঁতালের দল

পরের খবর- পূর্ব মেদিনীপুরে জেলা প্রশাসনের ব্যাবস্থাপনায় কোভিড ভ্যাকসিন পেল হোম আবাসিকরা

পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের ব্যাবস্থাপনায় নিমতৌড়ী হোমের আবাসিক ও কর্মীদের কোভিড ভ্যাকসিন দেওয়া হল। আজ তমলুক ব্লক স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক দল হোম ক্যাম্পাসে এসে মোট ৭৭ জনকে ভ্যাকসিন দিলেন রাজ্য সরকারের পক্ষ থেকে ৪৪ বছর পর্যন্ত ৬৮ জন এবং কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে ৯ জন টীকা পেল। হোম ক্যাম্পাসে এসে কোভিড ভ্যাকসিন দেওয়ার ব্যাবস্থাপন করার জন্য হোম কর্তৃপক্ষের পক্ষ থেকে জেলা প্রশাসনকে ধন্যবাদ জানানো হয়েছে। সাধারন সম্পাদক যোগেশ সামন্ত জানান হোমের আবাসিক সবাই শারীরিক, মানসিক প্রতিবন্ধী ও অনেক ভাবেই অক্ষম, তাই এদের পক্ষে নাই যে দাঁড়িয়ে বা শিবিওে গিয়ে ভ্যাকসিন নেওয়া খুব কষ্টের হত জেলা প্রশাসনের এই ব্যাবস্থাপনায় আবাসিকদের ভীষণ উপকার হয়েছে। হোমের কর্মীরা টীকা নেওয়ার ফলে তারাও কিছুটা স্বস্তি পেল শুধুনয় হোমে কাজ করার ক্ষেত্রে একটু হলেও ঝুকি কমল। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments