Friday, April 26, 2024
Homeদিনহাটানাজিরহাটে ইট বোঝাই মিনি ট্রাক উল্টে গেল, রক্ষা পেল চালক

নাজিরহাটে ইট বোঝাই মিনি ট্রাক উল্টে গেল, রক্ষা পেল চালক

রাহুল দেব বর্মনঃ
আজ সোমবার বিকেল ৩ টে নাগাদ দিনহাটা ২ নম্বর ব্লকের নাজিরহাটে ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বেলবাড়ি বাজার সংলগ্ন নগড় শেওড়াগুড়ি এলাকায় একটি ইট বোঝাই মিনি ট্রাক উল্টে যায়। আর এই ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন মিনি ট্রাকের চালক। চালক ফাইরুল হক জানান আজ মারুগঞ্জ থেকে ইট নিয়ে বালিকা যাওয়ার উদ্দেশে বলরামপুর দিয়ে নাজিরহাট হাসপাতাল মোড়ের দিকে যাচ্ছিলাম সেই সময় অপর দিক যেতে আসা আর্ একটি পিক আপ ভ্যান দ্রুত গতিতে তার গাড়ির দিকে আসায় সে মূল রাস্তা থেকে একটু চেপে যাওয়ার চেষ্টা করলে আলগা মাটি থাকার কারণে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে রাস্তার পাশে একটি গর্তে পড়ে যায়।

এরপর সে গাড়ির ভেতর থেকে বেরিয়ে আসে,যদিও তার বেশি কিছু ক্ষতি হয়নি বলেই জানান তিনি। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নাজিরহাট ফাঁড়ির পুলিশ। তবে পুলিশ প্রশাসনের তরফে বারং বার সেভ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচির পালন করে মানুষকে সচেতন করা হলেও সাধারণ মানুষ সেই আইন লঙ্ঘন করে দ্রুত গতিতে গাড়ি চালায় আর এই কারণে এইসব দুর্ঘটনা ঘটে। আজকের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অনান্য খবর- পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে কোচবিহার জেলা জুড়ে তৃণমূলের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

সেফ ড্রাইভ সেভ লাইফের ৫ বছর পূর্তি উপলক্ষে সচেতনতা কর্মসূচি পালন করল কোচবিহার জেলা পুলিশ

আলিপুরদুয়ার জেলা প্রশাসনের উদ্যোগে ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ পালন

নাজিরহাটে ইট বোঝাই মিনি ট্রাক উল্টে গেল, রক্ষা পেল চালক

পরের খবর- কোভিড বিধি মেনে নিয়ম রক্ষার রথযাত্রা ফালাকাটায়

ফালাকাটা থেকে অপূর্ব দাস এর রিপোর্ট: কোভিড মহামারীতে সারাদেশ ও দুনিয়া বিপর্যস্ত। বন্ধ রয়েছে সমস্ত মন্দির মসজিদ গুরুদুয়ারা। তারই মধ্যে আজ আলিপুরদুয়ার জেলার ফালাকাটায় গিরিধারী আশ্রম এর ব্যবস্থাপনায় কোভিড বিধি মেনে খুব কম সংখ্যক ভক্তবৃন্দ নিয়ে পালিত হল রথযাত্রা উৎসব। পৌরাণিক অনুযায়ী কথিত আছে জগন্নাথ সুভদ্রা বলরাম রথে চেপে তার মাসির বাড়ি যান। সেই মতো আজ ফালাকাটার গিরিধারী আশ্রম এর ব্যবস্থাপনায় একটি ছোট রথ তৈরি করে নিষ্ঠা সহকারে সাজিয়ে ভক্তবৃন্দরা ফালাকাটার বিভিন্ন পথ দিয়ে রথ টেনছেন পুণ্য লাভের আশায়। জানা গেছে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে পরের বছর ধুমধাম করে রথযাত্রা পালিত হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments