Sunday, April 28, 2024
Homeকোচবিহারপেটলা এলাকায় আগ্নেয়াস্ত্রসহ এক নাবালককে গ্রেপ্তার করল দিনহাটা থানার পুলিশ

পেটলা এলাকায় আগ্নেয়াস্ত্রসহ এক নাবালককে গ্রেপ্তার করল দিনহাটা থানার পুলিশ

নিজস্ব প্রতিনিধি:
আগ্নেয়াস্ত্রসহ এক নাবালককে হাতেনাতে ধরল দিনহাটা থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ পেটলা বাজার এলাকা থেকে ওই নাবালককে গ্রেফতার করে। ধৃত ওই নাবালককে নাম পাপন বর্মন বয়স ১৬ বছর। বাড়ি দক্ষিণ অংশ মাসান পাট। নাবালক এর কাছ থেকে একটি ওয়ান শাটার পিস্তল পাওয়া গেছে।

ধৃত ওই যুবককে আজ দিনহাটা মহকুমা আদালতে তোলা হবে বলে জানা যায়। ঘটনার পেছনে বড় কোনো চক্র কাজ করছে কিনা সে বিষয়ে তদন্ত করছে দিনহাটা থানার পুলিশ।

আরো খবর পড়ুন….

সাড়ম্বরে কোচবিহারে পালিত হলো বিশ্বকর্মা পূজা।।

রাজার শহর কোচবিহারে সাড়ম্বরে পালিত হলো বিশ্বকর্মা পূজা। কোচবিহার শহরের অন্যতম প্রাচীন বিশ্বকর্মা পুজো হল উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা র। তথ্য বলে, রাজ আমলে কোচবিহার পরিবহন শুরু হওয়ার সময় থেকে বিশ্বকর্মা পুজো হয়ে আসছে। পরবর্তীতে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা তৈরি হওয়ার পর থেকে প্রতিবছর সংস্থার কর্মী রা পুজো করে আসছেন নিষ্ঠার সঙ্গে। বিশেষ আকর্ষণ থাকে প্রত্যেক বছর। সম্প্রতি করণা আবহের কারণে সাজসজ্জায় কিছুটা ভাটা পড়েছে। এদিকে সকালে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা বর্তমান চেয়ারম্যান পার্থ প্রতিম রায় নিজে উপস্থিত থেকে অঞ্জলীর মাধ্যমে পুজো সমাপ্ত করেন। চলতি বছর হেরিটেজ কোচবিহার শহর কে প্রাধান্য দিয়ে হেরিটেজ ঘোষিত বিভিন্ন স্থাপত্য কে তুলে ধরা হয়েছে। সেইসাথে বর্তমান রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প যেমন সবুজ সাথী, কন্যাশ্রী এবং লক্ষীর ভান্ডার এর 3ডি প্রোডাকশন করা হয়েছে। সন্ধ্যায় দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হবে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা ওয়ার্কশপ।
একইসাথে এদিন কোচবিহার জেলা পরিষদ এবং কোচবিহার পূর্ত দপ্তর এ বিশ্বকর্মা পুজো হয়। কোচবিহার প্রেসক্লাবে পূজার আয়োজন করা হয়। সাংবাদিকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিশ্বকর্মা পুজো হয় কোচবিহার পৌরসভা এবং রাজ আমলের জেলা ছাপাখানা তেও। এছাড়াও বেসরকারি বাস টার্মিনাল সহ একাধিক ছোট ছোট জায়গায় পূজার আয়োজন হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments