Thursday, July 7, 2022
Homeদিনহাটাশালমারায় ব্লক স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে করোনা পরীক্ষা শিবির অনুষ্ঠিত হল

শালমারায় ব্লক স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে করোনা পরীক্ষা শিবির অনুষ্ঠিত হল

বর্তমান করোনা পরিস্থিতিতে রাজ্যের সাথে সাথে জেলাতেও করোনা আক্রান্তের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে। সেই কারণেই কোচবিহার জেলার স্বাস্থ্য দফতরের উদ্যোগে এবং দিনহাটা দু’নম্বর ব্লক স্বাস্থ্য দপ্তরের ব্যবস্থাপনায় শালমারা হাইস্কুলে করোনা পরীক্ষা শিবির অনুষ্ঠিত হল। আজ বৃহস্পতিবার শালমারা হাইস্কুল এবং বামনহাট ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে করোনা পরীক্ষার শিবিরে সর্বমোট ১২০ জন করোনার সোয়াব পরীক্ষা করিয়েছেন। তাদের মধ্যে R T P C R টেস্ট ৬০ জন এবং র‍্যাপিড এন্টিজেন টেস্ট ৬০ জনের করানো হয়েছে। এই রিপোর্ট জানানো হয়েছে ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র এবং দিনহাটা ২ নম্বর ব্লক প্রশাসনের তরফে।
আজকের ৬০ জন রেপিড এন্টিজেন টেস্ট করানোর মধ্যে ১৮ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে। শালমারায় ব্লক স্বাস্থ্য

শালমারায় ব্লক স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে করোনা পরীক্ষা শিবির অনুষ্ঠিত হল

Read More – জেলা তৃনমূলের যুব সভাপতি র উদ্যোগে রক্তদান শিবির বক্সিরহাটে

পরের খবর – দিনহাটায় করোনা আক্রান্ত ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে ফের মানবিকতার নিদর্শন দিল রেড ভলেন্টিয়ার্স

নিজস্ব সংবাদ দাতাঃ আবার মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার নিদর্শন রাখল দিনহাটা রেড ভলেন্টিয়ার্স। আজ দিনহাটা রেড ভলেন্টিয়ার্স এর কাছে দিনহাটা সাহেবগঞ্জ রোড নাট্য সংস্হা ক্লাব সংলগ্ন এক করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি থেকে ফোন আসে, একজন করোনা আক্রান্ত রোগী গুরুতর অসুস্থ কিন্তু হাসপাতালে নিয়ে যাবার মতো কেউ নেই। এরপর দিনহাটা রেড ভলেন্টিয়ার্স এর সদস্য অমিত অধিকারী সেখানে পৌঁছে অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা করে সেই করোনা আক্রান্ত ব্যক্তিকে দিনহাটা হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দেন। এছাড়াও আজ দিনহাটা রেড ভলেন্টিয়ার্স এর পক্ষ থেকে দিনহাটার অসহায়-দুস্থ মানুষদের হাতে দুপুরের খাবার তুলে দেওয়া হয়। দিনহাটা বাসী রেড ভলেন্টিয়ার্স এর এই মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে।

Read More –এবার ‘ভুয়ো পুলিশ’ মেদিনীপুর শহরে!

পরের খবর -লকডাউনে কর্মহীন শ্রমিকদের পাশে প্রয়াস সাথী ওয়েলফেয়ার অর্গানাইজেশন

ময়নাগুড়ি, ১৮ মে : রাজ্যে দু সপ্তাহ জারি হয়েছে লকডাউন। যার জেরে কর্মহীন হয়ে পড়েছেন বহু শ্রমিক। ফলে দিনপাত করা বড় কঠিন হয়ে পড়েছে সেই কর্মহীন শ্রমিকদের। এবার তাদের কথা মাথায় রেখে তাদের পাশে দাঁড়ালো ময়নাগুড়ির সাপ্টিবাড়ির এক স্বেচ্ছাসেবী সংগঠন। প্রয়াস সাথী ওয়েলফেয়ার অর্গানাইজেশন সূত্রে জানা গেছে বেশ কিছু পরিবার সহ উত্তর প্রদেশ থেকে পরিযায়ী শ্রমিক হিসেবে আগত বেশ কিছু মানুষ লকডাউনের জেরে কর্মহীন হয়ে পড়েন। যার খবর বিভিন্ন সোশ্যাল মিডিয়া মারফত তাদের হাতে পৌঁছেছে। এরপর তারা তাদের বেশ কিছু খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন। মঙ্গলবার ময়নাগুড়ি ছোট ভান্ডানি , মাধবডাঙা ১ নং এলাকায় গিয়ে সেই সমস্ত শ্রমিকদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এভাবেই সকালের পাশে থেকে কাজ করতে চান বলে জানান সংগঠনের সদস্যরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments