Thursday, April 18, 2024
Homeকোচবিহারজেলা তৃনমূলের যুব সভাপতি র উদ্যোগে রক্তদান শিবির বক্সিরহাটে

জেলা তৃনমূলের যুব সভাপতি র উদ্যোগে রক্তদান শিবির বক্সিরহাটে

কোচবিহার বক্সিরহাট: জেলা তৃণমূল যুব সভাপতি অভিজিৎ দে ভৌমিক এর উদ্যোগে স্বেচ্ছায় রক্ত দান শিবির অনুষ্ঠিত হয় বকসির হাটে । রবিবার সকাল 11 টা নাগাদ তুফানগঞ্জ 2 নং ব্লকের এর নাঙ্গল গ্রাম ম্যারেজ হল প্রাঙ্গণে এই রক্ত দান শিবিরের আয়োজন করা হয়। এদিনই রক্ত দান শিবিরে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা তৃণমূল যুব সভাপতি অভিজিত দে ভৌমিক ও তুফানগঞ্জ 2 নং ব্লকের যুব সহ-সভাপতি মহেশ বর্মন সহ একাধিক তৃণমূল কর্মীরা। এদিন তুফানগঞ্জ 2 নং ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের প্রায় 200 জন কর্মী স্বেচ্ছায় রক্ত দান করেন বলে জানা যায়। জেলা তৃনমূলের যুব সভাপতি

জেলা তৃনমূলের যুব সভাপতির উদ্যোগে রক্ত দান শিবির বক্সিরহাটে

Read More-নিশীথ প্রামানিক কোন দেশে র নাগরিক? প্রধানমন্ত্রীকে চিঠি দিল অসমের রাজ্য সভার কংগ্রেস সাংসদ

অভিজিৎ দে ভৌমিক বলেন, এই রক্ত দান শিবিরে অসংখ্য মানুষ রক্ত দানে এগিয়ে এসেছেন এটাই খুব ভালো লাগছে। এছাড়াও এই সংগৃহীত রক্ত কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্লাড ব্যাংকে পাঠানো হবে। করণা আবহে, কোচবিহার ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের অভাব দেখা দিয়েছে, যার দরুন থ্যালাসেমিয়া ও ক্যান্সারের মতো কঠিন রোগীর পরিবারদের হয়রানির শিকার হতে হচ্ছে। এছাড়া রক্তের অভাবে আটকে রয়েছে অনেক অপারেশন। তাই রক্তের ঘাটতি কিছুটা মেটাতে বক্সিরহাট এ আজ রক্তদান শিবির আয়োজন করা হয় বলে জানান, জেলার যুব সভাপতি অভিজিত বাবু।

Read More –জেলা তৃনমূলের যুব সভাপতির উদ্যোগে রক্তদান শিবির বক্সিরহাটে

পরের খবর- কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থ প্রতিম রায় এর গ্রামের বাড়িতে গুলি, তদন্তে পুলিশ।

গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পার্থ বাবু বলেন, রাজ্য পুলিশের উপরে আমার যথেষ্ট আস্থা রয়েছে। অবশ্যই তারা এই আক্রমণের কিনারা করবেন দ্রুত। আবার এর পিছনে তৃণমূলের অন্তর্দ্বন্দ্বও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কিছুদিন আগেই বিজেপির কিছু লোকজনকে তৃণমূলে যোগ দেওয়ানো নিয়ে জিরানপুরে তৃণমূলের মধ্যে ক্ষোভ দেখা দেয়। তার জেরেই এই হামলা কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে প্রশাসনিক স্তরে। তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক রাহুল রায় জানান, চার-পাঁচ জন মিলে হামলা চালিয়েছে। পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে। ঘটনা ঘটার কিছুক্ষণের মধ্যেই আমরা বাড়িতে এসে উপস্থিত হয়েছি। বাড়ির সদস্যরা আতঙ্কিত রয়েছেন। আমরা পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments