Saturday, April 20, 2024
Homeপশ্চিম মেদিনীপুরএবার 'ভুয়ো পুলিশ' মেদিনীপুর শহরে!

এবার ‘ভুয়ো পুলিশ’ মেদিনীপুর শহরে!

পশ্চিম মেদিনীপুর: চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার এক যুবক। ভুয়ো পুলিশ কর্মীর পরিচয় দিয়ে এবার প্রতারণার অভিযোগ উঠল মেদিনীপুর শহরে। নিজেকে পুলিশ কর্মী পরিচয় দিয়ে শহরেরই এক যুবকের সাথে সখ্যতা গড়ে পুলিশে চাকরি করে দেওয়ার টোপ দিয়ে কয়েক দফায় হাতিয়ে নেওয়া হয় মোট ৮০ হাজার টাকা। দীর্ঘ দিন ধরে চাকরি না হওয়ায়, শেষমেষ থানায় অভিযোগ জানান প্রতারিত যুবকের মা। শুক্রবার কোতোয়ালী থানার পুলিশ অভিযুক্ত যুবক অরিন্দম দে বক্সী’ কে গ্রেপ্তার করে। সূত্রের খবর, মেদিনীপুর শহর নিবাসী বছর ২১ এর যুবক সাত্যকি লোহার এর সাথে প্রাতঃভ্রমনে হাঁটতে গিয়ে পরিচয় হয় অরিন্দমের।

সেখানেই নিজেকে পুলিশ বলে পরিচয় দেয় আপাদমস্তক ভদ্র ও মিশুকে স্বভাবের অরিন্দম। এরপর, সাত্যকির বাড়িতেও শুরু হয় যাতায়াত। এরপর সাত্যকী’কে পুলিশে চাকরির টোপ দেয় অরিন্দম। বেশ কয়েক দফায় ৮০ হাজার টাকা নিয়ে নেয় তাঁর পরিবারের কাছ থেকে। এরপর, দীর্ঘদিন চাকরি না হওয়ায়, গত সপ্তাহে কোতোয়ালী থানায় একটি এফ আই আর দায়ের করে সাত্যকী’র মা কাকলি দাস লোহার। সেই অভিযোগের ভিত্তিতে কোতোয়ালী থানার পুলিশ শুক্রবার অভিযুক্ত যুবক অরিন্দম’কে গ্রেপ্তার করে। সাত্যকী’র মা কাকলি দাসের অভিযোগ, “আমার ছেলের সাথে পরিচয় হওয়ার সুবাদে বাড়িতে যাতায়াত শুরু করে অরিন্দম। ওর ব্যবহার অত্যন্ত ভালো ছিল। একবারের জন্যও সন্দেহ হয়নি, কিন্তু এভাবে আমাদের সাথে প্রতারণা হবে বুঝতে পারিনি।” এরপরই পুলিশের দ্বারস্থ হন মহিলা।

More News –নিশীথ প্রামানিক কোন দেশে র নাগরিক? প্রধানমন্ত্রীকে চিঠি দিল অসমের রাজ্য সভার কংগ্রেস সাংসদ

NHRC -র চাঞ্চল্যকর রিপোর্ট, তালিকায় নাম উদয়ন-জ্যোতিপ্রিয়-শওকত মোল্লা সহ তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রীর

নিশীথ প্রামানিক কোন দেশে র নাগরিক? প্রধানমন্ত্রীকে চিঠি দিল অসমের রাজ্য সভার কংগ্রেস সাংসদ

বৃক্ষরোপণের মাধ্যমে অরণ্য সপ্তাহ পালন করল আলিপুরদুয়ার অগ্নিবীণা ক্লাব।

এবার ‘ভুয়ো পুলিশ’ মেদিনীপুর শহরে!

পুলিশ এ ঘটনায় অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করছে, এই ঘটনার সাথে আর কে কে যুক্ত বা অন্য কেউ প্রতারিত হয়েছে কিনা ইতিমধ্যেই সব দিক খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত অরিন্দমের বাড়ি মেদিনীপুর শহরের ভোলাময়রার চক এলাকায়। শনিবার তাকে জেলা আদালতে পেশ করা হবে বলে জানা গেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments