Thursday, July 7, 2022
Homeকোচবিহারকোচবিহারে দফায় দফায় তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ কর্মসূচী

কোচবিহারে দফায় দফায় তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ কর্মসূচী

নিজস্ব সংবাদদাতাঃ গতকাল ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস যুবরাজ তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এর উপরে আক্রমণের ঘটনায় দফায় দফায় কোচবিহারে বিক্ষোভ কর্মসূচি পালন করে তৃণমূল কংগ্রেস এবং তৃণমূল ছাত্র পরিষদ। তৃণমূল কংগ্রেসের পক্ষে কোচবিহার দুই নাম্বার ব্লক রাজারহাটে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর কুশপুতুল দাহ করা হয়। সেই সাথে টায়ার জ্বালিয়ে রাজ্য সড়কের ওপর বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। রাজারহাট অঞ্চল সভাপতি মতিলাল দত্ত বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ওপর আক্রমণের প্রতিবাদে গোটা বাংলা স্বরূপ হয়েছে। আমরাও তীব্র ধিক্কার এবং নিন্দা জানাই। ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের পতাকা উড্ডীন হবে। একইসঙ্গে এদিন তৃণমূল ছাত্র পরিষদের তরফ থেকে কোচবিহার দাস ব্রাদার্স চৌপথি তে বিক্ষোভ কর্মসূচি এবং কুশপুতুল দাহ করা হয় ত্রিপুরার মুখ্যমন্ত্রী র।

কোচবিহার জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি অনির্বাণ সরকার বলেন, ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ওপর যে বর্বোরোচিত আক্রমণ হয়েছে তার তীব্র ধিক্কার জানাই। ত্রিপুরার মানুষ অবশ্যই জবাব দেবে ইভিএম এ। আজকের বিক্ষোভ কর্মসূচি শেষ নয়, সন্ত্রাস রুখতে এবং গণতন্ত্র প্রতিষ্ঠা করতে তৃণমূল ছাত্র পরিষদ লাগাতার আন্দোলন করে যাবে।

কোচবিহারে দফায় দফায় তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ কর্মসূচী

Read More –দুর্গানগরে বিএসএফের হাতে আটক ৪ বাংলাদেশী, আজ আদালতে তোলা হল

রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রীর সাথে দেখা করলেন পশ্চিমবঙ্গ বিদ্যালয় পরিদর্শক সমিতির সদস্যরা

প্রয়াত কোচবিহার যুব তৃণমূল সভাপতি বিষ্ণুব্রত বর্মন প্রথম প্রয়াণ দিবস পালিত হল কোচবিহারে

সরকারি নির্দেশিকা উপেক্ষা, মাদ্রাসার ছাত্রদের একাদশ শ্রেণির ফ্রম না দেওয়ার অভিযোগ

তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদন্দ তুফানগঞ্জে, লোহার রড দিয়ে মাথা ফাঁটিতে দেবার অভিযোগ

দুর্গাপূজা নিয়ে অনিশ্চয়তা! আলিপুরদুয়ার কুমোরটুলিতে মুখে হাসি নেই মৃৎশিল্পীদের

Next – সোশ্যাল মিডিয়ায় পোস্ট। গ্রেফতারের দাবি তুললেন বিজেপি বিধায়ক পাল্টা দিলেন উদয়ন গুহ

উত্তরের সংবাদ ২৪×৭ ব্যুরোঃ দিনহাটার প্রাক্তন তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা দিনহাটা পৌরসভার পৌর প্রশাসক উদয়ন গুহ তার সোশ্যাল মিডিয়া ফেসবুকে ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায় ওপর আক্রমণের প্রতিবাদে ১ টি পোস্ট করেছেন, তার বয়ান অনুযায়ী,”ত্রিপুরার ঘটনার পর দিনহাটায় বিজেপি নেতা কর্মীদের ভালো করে দেখাশোনা করতে হবে। ” আর তার এই পোস্টকে কেন্দ্র করে বিস্ফোরক নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী। মিহির মন্তব্য করে বলেন, উদয়ন বাবুর এই পোস্ট কার্যত হুমকি। Continue Reading 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments