Tuesday, April 30, 2024
HomeUncategorizedফের শিরোনামে পুনম পাণ্ডে, এবার ভাইরাল সং 'মানিকে মাগে হিতে' গাইলেন

ফের শিরোনামে পুনম পাণ্ডে, এবার ভাইরাল সং ‘মানিকে মাগে হিতে’ গাইলেন

নিউজ ডেস্ক:

কিছুদিন আগেই সংবাদ শিরোনামে আসেন পুনম পাণ্ডে তাঁর অভিযোগ ছিল, স্বামী নির্যাতন করেছেন তাঁকে। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় তাঁর স্বামী স্যাম বম্বেকে। এবার ফের নতুন একটি কারণে শিরোনামে পুনম পাণ্ডে (Poonam Pandey) । আসলে এবার ইয়োহানির ভাইরাল সং ‘ মানিকে মাগে হিঠে’ গাইলেন পুনম পাণ্ডে

এমনিতেই ‘মানিকে মাগে হিঠে’ গানে বলিউড সেলেবরা গা ভাসিয়েছেন বেশ কয়েকদিন ধরেই। এবার পুনমকে দেখা গেল সেই গানে একটি ভিডিয়ো করতে। যেখানে পুনম দেখা গেল একটি কালো হুডি পরে এই সিংহলী গানের তালে তাল মেলাতে।

কিছুদিন আগেই ইয়োহানি ডি সিলভার এই ভাইরাল গানটি গেয়ে নেটপাড়ায় রীতিমতো শোরগোল ফেলে দেয় এক ডাচ সুন্দরী। ২০২০ সালে শ্রীলঙ্কার গায়ক সতীশ রথনায়কের গাওয়া গান ‘মানিকে মাগে হিঠে মুক্তি পায়। এই মিউজিক ভিডিয়োর গল্প অনুযায়ী , এক পরমা সুন্দরী যুবতীকে হেনস্থা করতে চাইছেন এক মস্তান। যুবতীর রূপে মুগ্ধ এক যুবক তাঁকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে। নায়কোচিত ভঙ্গিতে মস্তানকে ফেলা দেওয়ার উদ্যোগ করতেই আশপাশ থেকে দৌড়ে লোকজন ভাবছেন ওঁরা কারা? শ্যুটিংয়ের লোকজন? আসলে গোটাটাই কোনও সাজানো প্লট, শ্যুটিংয়ের উদ্দেশ্যে। বোকা বনে যাওয়া প্রেমিক মনের যুবকটি কিন্তু, ভিডিয়োর শেষ পর্যায়ে খুঁজে পায় তাঁর প্রেমের সার্থকতা। এই ভিডিয়ো দেখে বহু পুরুষেরই চিত্তচঞ্চল হয়। তারপর মে মাসে বছর আঠাশের এক সিংহলী কন্যা গান এই ‘মানিক মাগে হিঠে’ গানটি। আর তাতে মেতে রইল গোটা দুনিয়া।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments