Monday, April 29, 2024
Homeমুর্শিদাবাদ৪৯৯ নম্বর পেয়ে রাজ্যে উচ্চমাধ্যমিকে প্রথম মুর্শিদাবাদের রুমানা সুলতানা

৪৯৯ নম্বর পেয়ে রাজ্যে উচ্চমাধ্যমিকে প্রথম মুর্শিদাবাদের রুমানা সুলতানা

মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদ জেলার কান্দি রাজা মনিন্দ্রচান্দ্র উচ্চ বালিকা বিদ্যালয়ের পড়ুয়া রুমানা সুলতানা এক উচ্চ পরিকর্থী। ২০১৯ সালে মাধ্যমিক পরীক্ষায় ৬৮৭ নম্বর পেয়ে রাজ্যে পঞ্চম স্থান অর্জনের পর আবার ২০২১ সালে রাজ্যে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রথম স্থান অর্জন করায় সভাবত খুশির হাওয়া মুর্শিদাবাদের কান্দি পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড জুড়ে। রেজাল্ট প্রকাশ হতে কান্দি পৌরসভার পক্ষ থেকে সম্বর্ধনা জ্ঞাপন করা হচ্ছে। রুমানা সুলতানার দাবি পরীক্ষা হলে সে সঠিক নাম্বার পেত আগামী দিনে রুমানা বিজ্ঞানী হতে চায়।রুমানার সাফল্যে ব্যাপক খুশি রুমানার পরিবার থেকে শুরু করে কান্দি শহর বাসি। ৪৯৯ নম্বর পেয়ে রাজ্যে।

৪৯৯ নম্বর পেয়ে রাজ্যে উচ্চমাধ্যমিকে প্রথম মুর্শিদাবাদের রুমানা সুলতানা

কোচবিহারে আক্রান্ত জেলা তৃণমূল মহিলা সভানেত্রী

কোচবিহারঃ বৃহস্পতিবার সকালে আচমকাই রাজনৈতিক প্রতিহিংসার শিকার হলেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের মহিলা সভানেত্রী সুচিস্মিতা দেব শর্মা। ঘটনাটি ঘটেছে কোচবিহার 1 নম্বর ব্লকের পানিশালা গ্রাম পঞ্চায়েত এলাকায়। অভিযোগ অনুযায়ী বিজেপি আশ্রিত গুন্ডাবাহিনী আচমকাই আক্রমণ চালায় সুচিস্মিতা দেবীর অপর। ঘটনায় তার মাথায় গুরুতর আঘাত লেগেছে। বর্তমানে তিনি কোচবিহার মহারাজের জিতেন্দ্র নারায়ণ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় সূত্রে জানানো হয়েছে, বুধবার গভীর রাতে এলাকায় এক বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজির ঘটনা ঘটে। সেইখানে খোঁজখবর নিতে বৃহস্পতিবার সকালে সিটি সুবিধা দেবে ঘটনাস্থলে পৌছলে তার উপরে বিজেপি গুন্ডাবাহিনী আক্রমণ চালায়। কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, একজন মহিলার উপরে আক্রমণ নিন্দা জনক ঘটনা তো বটেই লজ্জাজনক ও বটে। যে বিজেপি মানবাধিকারের প্রসঙ্গ তলে রাজনীতি করে সেই বিজেপি একজন মহিলাকে কিভাবে আক্রমণ করে, এই কি তাদের মানবাধিকার?? ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে কোচবিহার কোতোয়ালি থানার বিরাট পুলিশ বাহিনী। বর্তমানে এলাকা থমথমে।

Read More –রাজ্যে মাধ্যমিকে আলিপুরদুয়ার জেলার কামাখ্যাগুড়ি হাই স্কুলের ৪জন পেল সর্বোচ্চ ৬৯৭ নম্বর

আরও খবর পড়ুন….

জরাজীর্ণ অবস্থায় জয়ন্তী বাসস্ট্যান্ডের যাত্রী প্রতিক্ষালয়, বড় দুর্ঘটনার আশংকা

জয়ন্তীঃ সেই এক যুগের বানানো জয়ন্তী বাসস্ট্যান্ডের যাত্রী প্রতিক্ষালয়ের খুব ভয়ংকর অবস্থা।আনুমানিক ২০-২২ বছর পূর্বে এই যাত্রী প্রতিক্ষালয়টি বানানো।এখানে প্রতিদিন স্কুলের সময় সকাল ও বিকালে স্টেট ট্রান্সপোর্ট বাসের অপেক্ষায় স্কুলের বাচ্চারা,বহু মানুষ এবং বাইরের পর্যটক বাসের বা অন্যান্য গাড়ির অপেক্ষায় এর নিচে বসে থাকে তাছাড় জয়ন্তীর মুখ্য জায়গা হওয়ায় এই প্রতিক্ষালয়ে ৪-৫ জন বসে থাকে হামেশাই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments