Saturday, April 20, 2024
HomeBreaking newsকালিয়াগঞ্জে কাণ্ডে CBI তদন্তের দাবি জানালেন লকেট চ্যাটার্জী

কালিয়াগঞ্জে কাণ্ডে CBI তদন্তের দাবি জানালেন লকেট চ্যাটার্জী

কালিয়াগঞ্জে ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানালেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। রবিবার হুগলির সিঙ্গুরের অপূর্বপুর এলাকার একটি কর্মী বৈঠকে যোগ দেন তিনি। সেখান থেকেই রাজ্যের আইন-শৃঙ্খলা থেকে শুরু করে রাজ্য শিশু সুরক্ষা কমিশনকে একহাত নেন লকেট।

বস্তুত, কালিয়াগঞ্জের ঘটনায় জাতীয় শিশুসুরক্ষা কমিশনকে নিশানা করে রাজ্য শিশু সুরক্ষা কমিশন। জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম্যান প্রিয়াঙ্ক কানুনগো কিছু না জেনে প্ররোচনামূলক মন্তব্য করছেন বলে অভিযোগ রাজ্য শিশু সুরক্ষা কমিশনের। পাশাপাশি জাতীয় শিশু সুরক্ষা কমিশন ১৪৪ ধারা ভেঙেছে বলেও অভিযোগ রাজ্যের কমিশনের। এ প্রসঙ্গে বলতে গিয়ে জাতীয় শিশু সুরক্ষা কমিশনের পাশে দাঁড়ান বিজেপি সাংসদ। লকেট বলেন, “কিশোরীর মৃতদেহকে পুলিশ টেনে-হিচড়ে নিয়ে গেল। সেটা না দেখে জাতীয় শিশু সুরক্ষা কমিশনের উপর প্রশ্ন তুলছে? এদের কাছে ভোটটাই আসল। আর বড় বড় কথা বলা। এরা আদিবাসী,শিশু নারী কারোর কথা ভাবে না। শুধু নিজেদের স্বার্থ এবং ভোটের কথা ভাবে।”

রাজ্যে কেন্দ্রের এই তরজার মধ্যেই কালিয়াগঞ্জে পৌঁছেও গিয়েছেন জাতীয় কমিশনের সদস্যরা। তবে বিষয়টিকে মোটেই ভালভাবে নেয়নি তৃণমূল। মুখপাত্র কুণাল ঘোষ কটাক্ষ করেছেন। এই বিষয়ে পাল্টা প্রতিক্রিয়া দিতে গিয়ে লকেট বলেন, “রাজ্যে জাতীয় শিশু সুরক্ষা কমিশন এসেছে বেশ করেছে। সাধরণ মানুষ রাজ্য প্রশাসনের উপর আস্থা হারিয়েছে। চাইছে কেন্দ্রীয় সংস্থা দিয়ে তদন্ত হোক।এই ধরণের ঘটনা বাংলায় দেখা যায় আর কোথায়ও নয়।”

এ দিকে, জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা (Rekha Sharma) কালিয়াগঞ্জের ঘটনা নিয়ে ইতিমধ্যেই চিঠি পাঠিয়েছেন রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্যকে। বিজেপি সাংসদ সেই প্রসঙ্গে এ দিন বলেন,”দিনের পর দিন রাজ্যে শিশু নির্যাতন বেড়েছে। অপরাধীদের কোনও বিচার হয় না। তৃণমূলে নাম লিখিয়ে পার পেয়ে যাচ্ছে তারা।” গোটা ঘটনায় দ্রুত যেন বিচার চেয়ে সরব হয়েছেন লকেট।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments