Friday, May 3, 2024
Homeদিনহাটাহোকদাহ তে জাল নোট সহ এক ব্যাক্তিকে গ্রেফতার করল সাহেবগঞ্জ পুলিশ

হোকদাহ তে জাল নোট সহ এক ব্যাক্তিকে গ্রেফতার করল সাহেবগঞ্জ পুলিশ

Uttorer Sangbad:- সাহেবগঞ্জ থানা সূত্রে জানা গেছে আজ বৃহস্পতিবার দিনহাটা ২নম্বর ব্লকের কিশামত দশগ্রামের হোকদাহ এলাকায় এক দোকানে খরচ নিচ্ছিলেন সেই সময় দোকানদারকে ৫০০টাকার জাল নোট দিকে দোকানদার বুঝতে পারেন,এরপর স্থানীয়রা তাকে দেখে সন্দেহ হলে খবর দেওয়া হয় সাহেবগঞ্জ থানায়। ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ,এবং ওই ব্যাক্তিকে গ্রেফতার করে নিয়ে আসে। গ্রেফতার হওয়া ব্যাক্তির নাম সফিকুল ইসলাম,বয়স ৪৩বছর, তার বাড়ি গোবরাছড়া নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের পিকনিধারা গ্রামে। সাহেবগঞ্জ থানার ওসি জানান গ্রেফতার হওয়া ব্যক্তির কাছ থেকে ৫টি ভারতীয় ৫০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে।

ইতিমধ্যে সেই ব্যাক্তির বিরুদ্ধে নির্দিষ্ট মামলা রজু করা হয়েছে। তবে এই জাল নোট উদ্ধারের ঘটনায় সেই ব্যাক্তির সঙ্গে কেউ জড়িত আছে কিনা সেই ব্যাপারে তদন্ত শুরু করেছে পুলিশ,এমনটাই জানিয়েছেন তিনি।

হোকদাহ তে জাল নোট সহ এক ব্যাক্তিকে গ্রেফতার করল সাহেবগঞ্জ পুলিশ

অনান্য খবর- আলিপুরদুয়ার জেলা প্রশাসনের উদ্যোগে ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ পালন

ভূমিকম্পে মৃদু কম্পন অনুভব দিনহাটা ২নম্বর ব্লক সহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলা

হাওড়া টিকিয়াপারা রেল বস্তিতে শিশুদের পাশে আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া

বিভিন্ন দাবি নিয়ে দিনহাটা কলেজের অধ্যক্ষকে ডেপুটেশন দিল ভারতের ছাত্র ফেডারেশন

যুব তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ কর্মসূচি ফালাকাটায়

দীঘায় পর্যটকদের ভীড় জমতে শুরু করেছে।

পরের খবর- ড্রাগন ফল চাষ করে লাভের মুখ দেখছেন মাথাভাঙ্গার কৃষক নির্মল বর্মন

ষি ক্ষেত্রে প্রথাগত চাষ বাসের বাইরে অত্যাধুনিক পদ্ধতি এবং নতুন নতুন ফসল ফলিয়ে লাভের মুখ দেখছেন বহু কৃষক । ইতিমধ্যে সরকারি ভাবেও নেওয়া হয়েছে বেশ কিছু উদ্যোগ যা চাষীদের অত্যাধুনিক পদ্ধতিতে চাষ বাসের উৎসাহী করে তুলেছে। যেমন জিরো টিলারের মাধ্যমে গম ও ভুট্টা চাষ, অত্যাধুনিক পদ্ধতিতে বীজ তলা তৈরি এবং ধান রোপন। ইতিমধ্যে মাথাভাঙ্গা ২ ব্লক সহ কৃষি অধিকর্তা করণের উদ্যোগে বহু চাষী অত্যাধুনিক পদ্ধতিতে চাষ করে লাভের মুখ দেখছে। অনেকে আবার সোসাল মিডিয়ার মাধ্যমে নিত্য নতুন চাষের ভিডিও দেখে নিজ উদ্যোগে করছে অত্যাধুনিক চাষ। সেই মত ড্রাগন ফলের চাষ করে যেমন প্রচুর মুনাফা করছেন তেমনি এই ফলের চাষ করে কৃষিক্ষেত্রে নতুন দিশা দেখাচ্ছে মাথাভাঙ্গা ২ ব্লকের কৃষক নির্মল বর্মন। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments