Saturday, April 20, 2024
Homeখেলাধূলাবিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এর ভারতের চূড়ান্ত একাদশ ঘোষণা হল

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এর ভারতের চূড়ান্ত একাদশ ঘোষণা হল

খেলাধূলাঃ
আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরেই শুরু হতে চলেছে সেই বহু প্রতীক্ষিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ। আজ ভারতীয় টিম ম্যানেজমেন্ট কোহলি ব্রিগেডের চূড়ান্ত একাদশ ঘোষণা করে দিল। কে কে রয়েছেন এই দলে, দেখে নিন একনজরে :

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ, রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, জশপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ সামি।

কিন্তু, ম্যাচের প্রথমদিন এই ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে যাবে না তো? দর্শকদের মনে আপাতত এই একটাই প্রশ্ন আপাতত ঘুরপাক খাচ্ছে। সেক্ষেত্রে আরও একটা দিন অবশ্য রিজার্ভ ডে হিসেবে রেখে দেওয়া হয়েছে। সাউদাম্পটনের স্থানীয় আবহাওয়া দপ্তর জানিয়েছে, আগামীকাল রোজ বাওল স্টেডিয়ামে সকালের দিকে বৃষ্টি হতে পারে। এছাড়া সারাদিন বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে। আর সেকারণে আগামীকাল মাঠকর্মীদের কাজও যথেষ্ট কঠিন হবে বলে মনে করা হচ্ছে।

অনান্য খবর- পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে কোচবিহার জেলা জুড়ে তৃণমূলের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এর ভারতের চূড়ান্ত একাদশ ঘোষণা হল

এই মেঘলা আকাশের দিকে তাকিয়ে দল নির্বাচনও করা হবে বলে মনে করা হচ্ছিল। সুনীল গাভাসকারের মতো প্রাক্তন ক্রিকেটার যেখানে রবীন্দ্র জাদেজা এবং রবিচন্দ্রন অশ্বিনকে খেলানোর পক্ষে রয়েছেন, ঠিক সেই জায়গাতেই টিম ম্যানেজমেন্ট কিন্তু একজন অতিরিক্ত পেসারের কথা চিন্তাভাবনা করছে। পিচ কিউরেটর সাইমন লি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন যে ফাইনাল ম্যাচের উইকেট থেকে গতি এবং বাউন্স প্রত্যাশা করা যেতেই পারে। সেটাই মাথায় রেখেছে ভারতীয় ক্রিকেট দল।

অনান্য খবর- ভূমিকম্পে মৃদু কম্পন অনুভব দিনহাটা ২নম্বর ব্লক সহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলা

But, the first day of the match, this match will not be ruined due to rain? This is the only question that is revolving in the minds of the viewers. In that case, one more day has been left as reserve day. The local weather office in Southampton said it could rain early in the morning at the Rose Bowl Stadium tomorrow. There may also be scattered rain throughout the day. That is why the work of the field workers is expected to be quite difficult tomorrow.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments