Thursday, May 2, 2024
Homeফালাকাটাযুব তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ কর্মসূচি ফালাকাটায়

যুব তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ কর্মসূচি ফালাকাটায়

ফালাকাটা,অপুর্ব দাস-

আজ শনিবার ফালাকাটা ব্লক যুব তৃণমূল কংগ্রেস রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের নির্দেশে ফালাকাটা বিভিন্ন পেট্রোল পাম্পে পেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সংগঠিত হয়। পাশাপাশি গ্রাহকদের থেকে গণ স্বাক্ষর নেওয়া হয়। আজকের এই বিক্ষোভ সভার নেতৃত্ব দেন ফালাকাটা ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শুভব্রত দে। শুভব্রত দে জানান, “কেন্দ্রীয় সরকারের এই ভ্রান্ত নীতির কারণেই পেট্রোপণ্যের এত মূল্য বৃদ্ধি হয়েছে। তাতে জনগণের নাভিশ্বাস হয়ে উঠেছে। কেন্দ্রীয় সরকারের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পদত্যাগ দাবি করছি। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের প্রতিবাদে তৃণমূল যুব কংগ্রেস লড়ছেই লড়বে। ” তার পাশাপাশি আজ ফালাকাটা ট্রাফিক মোড়ে কেন্দ্রীয় সরকারের এই ভ্রান্তনীতি গুলোর বিরুদ্ধে অবস্থান-বিক্ষোভ চলছে। এই অবস্থান বিক্ষোভের অংশগ্রহণ করেছেন ফালাকাটা ব্লকের তৃণমূল কংগ্রেসের বিভিন্ন নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দ।

যুব তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ কর্মসূচি ফালাকাটায়

অনান্য খবর- ভূমিকম্পে মৃদু কম্পন অনুভব দিনহাটা ২নম্বর ব্লক সহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলা

পরের খবর- পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে কোচবিহার জেলা জুড়ে তৃণমূলের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

ক্রমবর্ধমান পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি এর প্রতিবাদে শনিবার কোচবিহার জেলা জুড়ে দফায় দফায় বিক্ষোভ কর্মসূচি পালন করল তৃণমূল কংগ্রেস। কর্মসূচির সূচনা হয় রাজ্য তৃণমূল সহ-সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ এর হাত ধরে। সকালেই জেলা তৃনমূল কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মসূচিতে বসেন তিনি। জেলা তৃণমূল নেতৃত্ব জানান, সকাল দশটা থেকে শুরু হওয়া এই অবস্থান কর্মসূচি চলবে বিকেল চারটে পর্যন্ত। এদিন বক্তব্য রাখতে গিয়ে রবীন্দ্রনাথ ঘোষ বলেন, রাজ্য নেতৃত্বে নির্দেশে গোটা বাংলা জুড়ে পেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আন্দোলন চলছে। কোচবিহার জেলাতেও আজ অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালিত হচ্ছে। ক্রমবর্ধমান পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি সাধারণ মানুষের জীবনকে দুর্বিষহ করে তুলেছে। কেন্দ্রের এই জনবিরোধী সরকার অবিলম্বে পদত্যাগ করুক এই দাবি উঠে আসছে অবস্থান-বিক্ষোভ মঞ্চ থেকে।

অনান্য খবর

সেফ ড্রাইভ সেভ লাইফের ৫ বছর পূর্তি উপলক্ষে সচেতনতা কর্মসূচি পালন করল কোচবিহার জেলা পুলিশ

ড্রাগন ফল চাষ করে লাভের মুখ দেখছেন মাথাভাঙ্গার কৃষক নির্মল বর্মন

ইতিমধ্যেই এই ঘোষণার মূল কংগ্রেস থেকে করা হয়েছে বলে জানান প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা উত্তরবঙ্গের তৃণমূল কংগ্রেসের কান্ডারী রবীন্দ্রনাথ ঘোষ। একইসাথে এদিন কোচবিহার ঘাস বাজারে ফুটপাতে শহর তৃণমূল কংগ্রেসের ডাকে বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments