Wednesday, April 24, 2024
Homeপূর্ব মেদিনীপুররথ যাত্রা ই রথের রশিতে টান দিলেন শুভেন্দু অধিকারী

রথ যাত্রা ই রথের রশিতে টান দিলেন শুভেন্দু অধিকারী

তমলুকঃ
তমলুকের মহাপ্রভু মন্দিরে রথ যাত্রা রথের রশিতে টান দিলেন শুভেন্দু অধিকারী। পরে মন্দিরের দর্শন করেন রাধা গোবিন্দের এবং মহাপ্রভুর চরণে পুষ্পার্ঘ্য দেন। নিজের হাতে বা‍তাশা ছড়ান, ধূপ দীপ দিয়ে আরতী করতে দেখা যায়, শুভেন্দু অধিকারীকে। জগন্নাথ,বলদেব, সুভদ্রা দেবীর রথের রশি টানেন শুভেন্দু বাবু, মন্দির থেকে বেরিয়ে বলেন যারা আমরা সনাতনী মানি কোভিদ প্রটোকল মেনে জগন্নাথ বলদেব সুভদ্রা দেবী রথের রশি টানা পথা রয়েছে। এখানে চৈতন্যদেব অনেকদিন ছিলেন। এখানে রথযাত্রা বড় করে অনুষ্ঠান হয়। কিন্তু করোনার জন্য ভিতরে সীমিত ভক্তদের নিয়ে রথযাত্রার অনুষ্ঠান করা হয়।

রথ যাত্রা ই রথের রশিতে টান দিলেন শুভেন্দু অধিকারী

আরও খবর পড়ুন…..

গ্রেপ্তার মালিক, রণক্ষেত্রের চেহারা নিল আলিপুরদুয়ার কোহিনূর চা বাগান এলাকা

আলিপুরদুয়ার:
আদালতের রায় অমান্য করায় আলিপুরদুয়ারের কোহিনূর চাবাগানের স্বঘোষিত মালিক ওমপ্রকাশ আগরয়ালকে গ্রেফতার করল পুলিশ। আর মালিকানা হস্তান্তরের জেরে আইনী জটিলতায় এই গ্রেফতারের প্রতিবাদে রণ ক্ষেত্রের চেহারা নিল কোহিনূর চা বাগান এলাকা।রবিবার সন্ধার পর ওই বিক্ষোভের আগুন ছড়িয়ে পড়ে।বিক্ষুব্ধ শ্রমিকরা চা বাগানের বর্তমান মালিক ওমপ্রকাশ আগরওয়ালের গ্রেফতারির প্রতিবাদে কোহিনূর গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রধানের বাড়ি ভাংচুর করে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ।এরপর উত্তেজিত শ্রমিকরা শামুকতলা থানা ঘেরাও করে তুমুল বিক্ষোভ শুরু করেন।পরিস্থিতি সামাল দিতে সংশ্লিষ্ট থানায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

অনান্য খবর- পুলিশের জালে আরও এক ভুয়ো অফিসার, রায়গঞ্জে আটক ওই ব্যক্তি

ড্রাগন ফল চাষ করে লাভের মুখ দেখছেন মাথাভাঙ্গার কৃষক নির্মল বর্মন

ভূমিকম্পে মৃদু কম্পন অনুভব দিনহাটা ২নম্বর ব্লক সহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলা

সিদ্ধান্ত বদল, ইস্তফা প্রত্যাহার করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ

শ্রমিকদের অভিযোগ বর্তমানে আদালতের রায়ে কোহিনূর চা বাগানের মালিকানা ওমপ্রকাশ আগরওয়ালার পরিবর্তে জনৈক কেশব সিনহাকে হস্তান্তর করা হয়েছে। কিন্তু কেশব সিনহাকে চাবাগানের অধিকার ছাড়তে নারাজ ওমপ্রকাশ। আদালতের রায় ঘোষনার পরও তিনি চাবাগানের মালিকানা ছাড়েন নি। এরপর রবিবার বিকেলের পর ওমপ্রকাশ আগরওয়ালাকে গ্রেফতার করে শামুকতলা থানার পুলিশ।খবর চাউর হতেই বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে কোহিনূর চা বাগান। এলাকায় ও থানা চত্ত্বরে তুমুল উত্তেজনা রয়েছে। শ্রমিকরা ইট পাথর ছুড়তে থাকে। পুলিশ শুন্যে গুলি ও কাদানে গ্যাসের শেল ফাটায়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments