Tuesday, April 30, 2024
Homeরাজ্যগুরুতর অসুস্থ তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে

গুরুতর অসুস্থ তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে

গুরুতর অসুস্থ তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে (Sadhan Pande)। সূত্রের খবর, শ্বাস কষ্টজনিত সমস্যার জেরে তাঁকে শুক্রবার সন্ধ্যায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরীরে রক্তচাপের মাত্রাও অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে বলে খবর। জানা গিয়েছে, ফুসফুসে সংক্রমণ রয়েছে তাঁর। এই মুহূর্তে তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতালে চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি। সঙ্কটজনক হলেও আপাতত সাধনবাবুর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর। তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন রাজনৈতিক মহল।

শিশুদের জন্য তৃতীয় ঢেউয়ে করোনার ভয়াবহতা কেন্দ্রের আশঙ্কা

করোনার তৃতীয় ঢেউয়ে শিশুরা সবচেয়ে বেশি আক্রান্ত হতে পারে বলে বিগত কয়েকদিন ধরেই চর্চা চলছে বিভিন্ন মহলে। এদিকে, দেশে ভ্যাকসিন এলেও শিশুদের জন্য কোনও টিকা এখনও আসেনি। এই প্রেক্ষিতে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক সতর্ক করে জানাল, করোনা সংক্রমণে শিশুদেরও ঝুঁকি রয়েছে। মারণ ভাইরাসের হাত থেকে শিশুদের সুরক্ষিত রাখতে উপযুক্ত পদক্ষেপের প্রয়োজন রয়েছে।

অনান্য খবর- ১০০ দিনের কাজে নজির তৈরি করে রাজ্যে দ্বিতীয় স্থানে আলিপুরদুয়ার জেলা

গুরুতর অসুস্থ তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে

এই প্রসঙ্গে স্বাস্থ্য মন্ত্রকের যুগ্ম সচিব বলেছেন, করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে শিশুদের সুরক্ষিত রাখতে প্রয়োজনীয় পরিকল্পনা দরকার। তিনি আরও জানিয়েছেন, দ্বিতীয় ঢেউ এখনও শেষ হয়নি। দেশে তৃতীয় ঢেউ মোকাবিলা করতে পুরোদমে তৎপরতা শুরু করেছে মোদী সরকার। রাজ্য গুলিকে সতর্ক করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। এই প্রেক্ষাপটে কেন্দ্র সরকারের পক্ষ থেকে সতর্ক করে বলা হয়েছে, আগামী ১২৫ দিন মারাত্মক হতে পারে। সংক্রমণ ঠেকাতে সকলকে কোভিড বিধি মেনে চলার পরামর্শ দেওয়া হয়েছে।

অনান্য খবর- “জিতি” ভুটান পাদদেশের এক ডুয়ার্সের অনবদ্য অফবিট গন্তব্য ! জানুন

সেফ ড্রাইভ সেভ লাইফের ৫ বছর পূর্তি উপলক্ষে সচেতনতা কর্মসূচি পালন করল কোচবিহার জেলা পুলিশ

এই প্রসঙ্গে এদিন নীতি আয়োগের সদস্য ডা. ভি কে পাল বলেছেন, আমাদের এখনই সংক্রমণ রুখতে হবে। এটা সম্ভব যদি আমরা সকলে কোভিড বিধি মেনে চলি। তাঁর কথায়, ‘করোনার বিরুদ্ধে আমাদের এখনও শক্তপোক্ত প্রতিরোধ ক্ষমতা তৈরি হয়নি। আমরা নতুন করে সংক্রমণ প্রত্যক্ষ করতে পারি। কিন্তু, এই সংক্রমণ আমাদের ঠেকাতেই হবে। আগামী ১২৫ দিন খুব উদ্বেগজনক’।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments